৩০ সেপ্টেম্বর ২০২২

আপনার আজকের দিন- ৩০ সেপ্টেম্বর, ২০২২

আজকের দিনটা কেমন যাবে, জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের দৈনিক রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৩:০৮
Share:

আজকের দিন

৩০ সেপ্টেম্বর ২০২২

মেষ রাশি

কাজের প্রতি একটু আনুগত্য বাড়াতে হবে। কিছু অর্থ হাতে আসার সম্ভাবনা। ব্যবসায় কোনও বাধার জন্য উত্তেজনা। পিতার সঙ্গে বিশেষ আলোচনা। 

আরো পড়ুন
Advertisement

বৃষ রাশি

নতুন কাজ শুরু করতে পারেন। দুপুরের পরে কাজে বিপদের ঝুঁকি দেখা দিতে পারে। মাথায় চোট লাগার আশঙ্কা। প্রেমের ব্যাপারে হতাশা। 

আরো পড়ুন

মিথুন রাশি

সকালের দিকে কোনও শত্রুর জন্য খারাপ কিছু ঘটতে পারে। শরীরের কোনও কষ্ট নিয়ে চিন্তা। ব্যবসায় শুভ পরিবর্তন হতে পারে। কোনও প্রিয়জনের প্রতি ঘৃণা জন্মাতে পারে।

আরো পড়ুন

কর্কট রাশি

শরীরে কোনও কষ্ট বৃদ্ধি। শিল্পীদের জন্য ভাল সময়। দাম্পত্যজীবন সুখের ভিতর দিয়ে যেতে পারে। ব্যবসায় নতুন কোনও কাজের যোগাযোগ। 

আরো পড়ুন

সিংহ রাশি

কোমরের নীচের অংশে সমস্যা বাড়তে পারে। সাংবাদিকদের জন্য ভাল সময়। বাইরের বিবাদ বাড়িতে আসায় স্ত্রীর সঙ্গে বিবাদ। 

আরো পড়ুন

কন্যা রাশি

ব্যবসায় আমূল পরিবর্তন হওয়ায় আনন্দ লাভ। শরীরের কোথাও আঘাত লাগতে পারে। সংসারে আর্থিক টানাপড়েন মিটে যাবে। সারা দিন নির্ঝঞ্ঝাটে কাটবে। 

আরো পড়ুন

তুলা রাশি

বিদেশে বাসরত কোনও বন্ধুর কাজের জন্য আনন্দ লাভ।  ব্যবসা বা অন্য কাজে বাড়তি বিনিয়োগ করতে পারেন। মাথাগরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে। পিঠে ব্যথার সমস্যা থাকবে। 

আরো পড়ুন

বৃশ্চিক রাশি

সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। ভিটামিনের অভাবে শরীরে রোগের সৃষ্টি হতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ। বিদ্যার্থীদের জন্য ভাল সময়। 

আরো পড়ুন

ধনু রাশি

সারা দিন খুব আলস্যে কাটার সম্ভাবনা। বিদ্যার্থীদের সুফল পেতে গেলে একটু ধৈর্য ধরতে হবে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয় করার শুভ দিন। 

আরো পড়ুন

মকর রাশি

পূজাপাঠে মন যেতে পারে। কর্মরতা মহিলাদের কাজে ব্যাঘাত। শত্রুরা ক্ষতি করতে সফল হবে, সাবধান থাকুন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছ। 

আরো পড়ুন

কুম্ভ রাশি

কর্মস্থলে নিজের বুদ্ধি প্রকাশ না করাই ভাল হবে। স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পাওয়ায় মনে কষ্ট। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না। প্রবাসী কারও বাড়িতে আগমন।                                                                                              

আরো পড়ুন

মীন রাশি

কাজের ব্যাপারে মানসিক অবসাদ আসতে পারে। প্রতিবেশীর কাছে প্রশ‌ংসিত হতে পারেন। লেখকদের জন্য দিনটি খুব ভাল। 

আরো পড়ুন
Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement