১১ - ১৭ সেপ্টেম্বর ২০২২

আপনার এই সপ্তাহ ১১ সেপ্টেম্বর ২০২২ - ১৭ সেপ্টেম্বর, ২০২২

এই সপ্তাহটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের সাপ্তাহিক রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ১২:৪৪
Share:

আপনার এই সপ্তাহ

১১ - ১৭ সেপ্টেম্বর ২০২২

মেষ রাশি

সপ্তাহের প্রথম দিকে শরীর নিয়ে চাপের জন্য কাজের ক্ষতি হতে পারে। পড়াশোনার ভাল সুযোগ আসতে পারে। শত্রুর কারণে বাড়িতে অশান্তি বৃদ্ধি। প্রিয়জনের দুর্ব্যবহারের জন্য মনঃকষ্ট বাড়তে পারে।

আরো পড়ুন
Advertisement

বৃষ রাশি

নতুন কাজের যোগাযোগ আসতে পারে। অনেক দিনের আশা পূর্ণ হতে পারে। পেটের সমস্যার জন্য শরীরে ক্লান্তি বৃদ্ধি পাবে। গবেষণায় সাফল্য লাভ। 

আরো পড়ুন

মিথুন রাশি

সপ্তাহের প্রথম দিকে বাইরের লোকের সঙ্গে বিবাদ নিয়ে একটু চিন্তা হতে পারে। স্ত্রী ও সন্তান নিয়ে ভ্রমণে আনন্দ লাভ। পূজাপাঠের জন্য খরচ বৃদ্ধি। 

আরো পড়ুন

কর্কট রাশি

স্ত্রীর সঙ্গে অশান্তি দিয়ে সপ্তাহটি শুরু হতে পারে। বাড়তি কাজের চাপের জন্য ক্লান্তি বোধ। গুরুজনের জন্য শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। 

আরো পড়ুন

সিংহ রাশি

কাজের জন্য খুব ভাল সময়। বাড়িতে অতিথির জন্য খরচ বাড়তে পারে। পূজাপাঠে আনন্দ লাভ। লোকের সঙ্গে একটু বুঝে কথা বলুন, বিবাদ হতে পারে। 

আরো পড়ুন

কন্যা রাশি

কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে। সৃষ্টিশীল কাজের জন্য উন্নতির যোগ আসতে পারে। প্রেমে জটিলতা নিয়ে বাড়িতে বিবাদ বাধতে পারে। 

আরো পড়ুন

তুলা রাশি

সপ্তাহের প্রথম ভাগে ব্যবসায় চাপ নিয়ে চিন্তা বাড়তে পারে। শরীরের কোথাও আঘাত লাগার আশঙ্কা রয়েছে। বাড়তি কথা বাড়িতে বিবাদ ডেকে আনতে পারে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা হতে পারে।

আরো পড়ুন

বৃশ্চিক রাশি

সপ্তাহের প্রথমে নতুন ব্যবসার প্রতি আগ্রহ বাড়তে পারে। চিকিৎসার খরচ বৃদ্ধির যোগ। বাড়িতে গুরুজনের শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। 

আরো পড়ুন

ধনু রাশি

ব্যবসায় নতুন কিছু হতে চলেছে। আর্থিক চাপের কারণে সংসারে অশান্তি হতে পারে। গুরুজনের সঙ্গে আলোচনায় বিপদ থেকে উদ্ধার। 

আরো পড়ুন

মকর রাশি

সপ্তাহের প্রথম দিকে দূরের বন্ধুর খবর আসতে পারে। বাড়িতে আত্মীয়ের শত্রুতার জন্য দাম্পত্য বিবাদ অনেক দূর যেতে পারে। ব্যবসায় ফল ভাল হবে না, তবে শেষের দিকে একটু সুবিধার যোগ। 

আরো পড়ুন

কুম্ভ রাশি

শারীরিক চাপের জন্য কাজের স্থানে ক্ষতি হতে পারে। মহাজনের সঙ্গে অর্থ নিয়ে অশান্তি হতে পারে। প্রিয়জনের কাছ থেকে আঘাতের জন্য কষ্ট পেতে পারেন। পিতা-মাতার ব্যবহার নিয়ে মানসিক চাপ বাড়বে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির দিকে। 

আরো পড়ুন

মীন রাশি

সপ্তাহের প্রথম দিকে পাওনাদারের সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় শুভ খবর। তবে, আর্থিক চাপ একটু থাকতে পারে। ঋণ নিয়ে আলোচনা। 

আরো পড়ুন
Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement