১৪ - ২০ অগস্ট ২০২২

আপনার এই সপ্তাহ ১৪ অগস্ট ২০২২ - ২০ অগস্ট, ২০২২

এই সপ্তাহটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের সাপ্তাহিক রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২২ ১২:২৭
Share:

আপনার এই সপ্তাহ

১৪ - ২০ অগস্ট ২০২২

মেষ রাশি

পাশের বাড়ির কোনও লোকের জন্য সামাজিক বদনাম হতে পারে। গঠনমূলক কাজে উন্নতি হতে পারে। সন্তানের আবদার পূরণে খরচ বৃদ্ধি। সকলে মিলে দূরে ভ্রমণের আলোচনা ভেস্তে যেতে পারে।

আরো পড়ুন
Advertisement

বৃষ রাশি

প্রতিবেশীর  শত্রুতার জন্য দাম্পত্য বিবাদ অনেক দূর যেতে পারে। ব্যবসায় ফল ভাল হবে না, তবে সপ্তাহের শেষের দিকে একটু সুবিধা হওয়ার যোগ। বাড়তি কথা বন্ধুমহলে বিবাদ সৃষ্টি করতে পারে। 

আরো পড়ুন

মিথুন রাশি

পিতা-মাতার সঙ্গে কোনও ব্যবহার নিয়ে মানসিক চাপ। স্ত্রীর  সঙ্গে সম্পর্ক উন্নতির দিকে থাকবে। সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কোনও খরচের ব্যাপারে চিন্তা।

আরো পড়ুন

কর্কট রাশি

ব্যবসার ক্ষেত্রে খুব ভাল খবর। তবে আর্থিক চাপ একটু থাকতে পারে। ঋণ নিয়ে আলোচনা। বাড়িতে কোনও দূরের অতিথি আসার যোগ। 

আরো পড়ুন

সিংহ রাশি

প্রিয়জনের খারাপ ব্যবহারের জন্য মনঃকষ্ট। বাড়তি টাকা আয় করতে গিয়ে বিপদ ঘটতে পারে। মধ্যভাগে কোনও ব্যবসাদারের সঙ্গে অর্থ নিয়ে তর্ক। 

আরো পড়ুন

কন্যা রাশি

অনেক দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। পেটের সমস্যার জন্য শরীরে ক্লান্তি বৃদ্ধি। গবেষণায় সাফল্য লাভ। প্রেমের ব্যাপারে জটিলতা বাড়তে পারে।

আরো পড়ুন

তুলা রাশি

সপ্তাহের প্রথম দিকে কোনও বাইরের লোকের সঙ্গে বিবাদ নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। স্ত্রী ও সন্তান নিয়ে ভ্রমণের আনন্দ বাড়তে পারে। ব্যবসার দিকে খুব ভাল যাবে না। 

আরো পড়ুন

বৃশ্চিক রাশি

পারিবারিক কোনও বিষয়ে মা-বাবার সঙ্গে বিবাদ। বাড়তি টাকা খরচের ব্যাপারে চিন্তা বৃদ্ধি। আত্মীয়ের সঙ্গে কোনও দূরে ভ্রমণের আলোচনা। কোনও পুরুষের প্রতি দুর্বলতা নিয়ে বাড়িতে বিবাদ। 

আরো পড়ুন

ধনু রাশি

লোকের সঙ্গে কটুকথা বুঝে বলুন। কোনও বিবাদ এ সপ্তাহে চিন্তা বাড়িয়ে তুলতে পারে। সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। প্রেমে নিঃসঙ্গতা আসতে পারে।

আরো পড়ুন

মকর রাশি

প্রেম প্রণয়ে জটিলতা নিয়ে বাড়িতে কোনও বিবাদ বাধতে পারে। লটারি বা ফাটকা প্রাপ্তি হওয়ায় আনন্দ। শত্রুর ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু ভাল ভাবে চিন্তা করুন।

আরো পড়ুন

কুম্ভ রাশি

শরীরের কোনও অংশে আঘাত লাগার সম্ভাবনা। বাড়তি কোনও কথা বাড়িতে বিবাদ আনতে পারে, সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়তে পারে। অভিনয় নিয়ে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য ভাল সময়।

আরো পড়ুন

মীন রাশি

বাড়িতে কোনও গুরুজনের শরীর নিয়ে চিন্তা। সম্পত্তি নিয়ে প্রতিবেশীর সঙ্গে বিবাদ। দীর্ঘ দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। মধ্যভাগে আগুন থেকে একটু সাবধান থাকুন।

আরো পড়ুন
Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement