১৮ - ২৪ সেপ্টেম্বর ২০২২

আপনার এই সপ্তাহ ১৮ সেপ্টেম্বর ২০২২ - ২৪ সেপ্টেম্বর, ২০২২

এই সপ্তাহটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের সাপ্তাহিক রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২২ ১২:২০
Share:

আপনার এই সপ্তাহ

১৮ - ২৪ সেপ্টেম্বর ২০২২

মেষ রাশি

সপ্তাহের প্রথম দিকে মাথাব্যথার পুনরাবৃত্তি হতে পারে। পারিবারিক সমস্যার সমাধান হয়ে যেতে পারে। বাড়ির লোকের জন্য প্রেমে জটিলতা দেখা দিতে পারে। 

আরো পড়ুন
Advertisement

বৃষ রাশি

সপ্তাহের প্রথম দিকে আপনার চঞ্চল মনোভাব কর্মক্ষেত্রে সমস্যা ডেকে আনবে। অন্যের সম্পত্তি আগলানোর দায়িত্ব নিতে হতে পারে। 

আরো পড়ুন

মিথুন রাশি

সপ্তাহের প্রথমে সকলকে কাছে পেয়েও নিজেকে খুব নিঃসঙ্গ বলে মনে হবে। বেকারদের জন্য সুখবর আসতে পারে। শারীরিক সমস্যা থাকবে না। 

আরো পড়ুন

কর্কট রাশি

সপ্তাহের প্রথম দিকে কর্মক্ষেত্রে বিশেষ কারণে অর্থপ্রাপ্তি হতে পারে। গাড়ি চালানোর সময় খুব সাবধান থাকুন। শত্রুদের ষড়যন্ত্র ভেস্তে দিতে সক্ষম হবেন। 

আরো পড়ুন

সিংহ রাশি

সপ্তাহের প্রথমে গুরুজনদের সুপরামর্শে বিপদ থেকে মুক্তি পেতে পারেন। কোনও উচ্চাকাঙ্ক্ষী মহিলার ফাঁদে পড়তে পারেন। গৃহে সুখশান্তি বজায় থাকবে। 

আরো পড়ুন

কন্যা রাশি

অতিরিক্ত কর্মব্যস্ততার ফলে শারীরিক অসুস্থতা দেখা দেবে। বিষয়-সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা। যেচে পরের উপকার করতে যাবেন না। 

আরো পড়ুন

তুলা রাশি

সপ্তাহের প্রথম দিকে কারও সঙ্গে জমি ক্রয় নিয়ে আলোচনা হতে পারে। দীর্ঘ দিন আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। কুটুমদের সঙ্গে অশান্তি বাধতে পারে। 

আরো পড়ুন

বৃশ্চিক রাশি

সপ্তাহের প্রথম দিকে অপ্রিয় সত্যি কথা বলায় বন্ধুর সঙ্গে অশান্তি। প্রতিবেশীর কাছ থেকে উপকার পেতে পারেন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা। 

আরো পড়ুন

ধনু রাশি

আয় খুব ভাল থাকবে। প্রতিবেশীর সঙ্গে খুব সামান্য কারণে মতবিরোধের যোগ। সম্পত্তি ক্রয়ের সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। মানসিক আস্থিরতা কাজের ক্ষতি করতে পারে। 

আরো পড়ুন

মকর রাশি

কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা-বাবার সঙ্গে বিরোধ বাধতে পারে। অংশীদারি ব্যবসায় সাফল্য আসতে পারে। 

আরো পড়ুন

কুম্ভ রাশি

কর্মস্থানে বিশেষ পরিবর্তন হবে না। বেশি উঁচু স্থানে উঠবেন না। কোনও আত্মীয়ের জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। 

আরো পড়ুন

মীন রাশি

অতিরিক্ত খরচের জন্য সংসারে অশান্তি হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে কোথাও ভ্রমণের পরিকল্পনা হতে পারে। কর্মক্ষেত্রে অস্থিরতা বৃদ্ধি পাবে। 

আরো পড়ুন
Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement