এই চার রাশির মহিলাদের জীবনে সব কিছু অনেক পরিশ্রম করে পেতে হয়

এই চারটি রাশির মহিলাদের জন্য গুরুত্বপূর্ণ কয়েকটি গ্রহ ও লগ্নের আলোচনা করা হল যা খুবই প্রয়োজনীয়। কয়েকটি লগ্ন ও গ্রহের যোগের ফলাফল মেয়েদের বিবাহের ক্ষেত্রে খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

Advertisement

শ্রীমতী অপালা

শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২০ ০০:০৯
Share:

এই চারটি রাশির মহিলাদের জন্য গুরুত্বপূর্ণ কয়েকটি গ্রহ ও লগ্নের আলোচনা করা হল যা খুবই প্রয়োজনীয়। কয়েকটি লগ্ন ও গ্রহের যোগের ফলাফল মেয়েদের বিবাহের ক্ষেত্রে খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। যে চার রাশির মহিলাদের কথা বলব সেগুলি হল, মিথুন, কন্যা, কুম্ভ ও মীন। এই চারটি লগ্নের মহিলাদের জীবনে চলার পথ মোটেই সহজ হয় না। জীবনে প্রচুর প্রতিকূলতা পেরিয়ে এসে তবেই এদের সাফল্য পেতে হয়।

Advertisement

এই চারটি লগ্নের জাতিকাদের জীবনে প্রচুর পরিশ্রম করে সাফল্য অর্জন করতে হয়। এরা কোনও কিছুই সহজে হাতে পায় না। যে কোনও জিনিস খুব পরিশ্রম করে পেতে হয়। এদের একটু বেশি বয়সে জীবনে উন্নতি হয়।

মিথুন ও কন্যা লগ্নের জাতিকাদের লগ্নাধিপতি হল বুধ। এই দুই লগ্নের জাতিকাদের অন্যান্য গ্রহের চেয়ে শনি ও বুধের প্রাধান্য বেশি থাকে।

Advertisement

আরও পড়ুন: মা লক্ষীর প্রিয় এই সব গাছ বাড়িতে লাগান ও ধনসম্পত্তি বৃদ্ধি করুন

কুম্ভ ও মীন লগ্নের জাতিকারা মঙ্গল, শুক্র ও শনির দ্বারা প্রভাবিত থাকে। কুম্ভ ও মীন লগ্নের ক্ষেত্রে এরা তীক্ষ্ণ বুদ্ধি সম্পন্ন হয় এবং এদের মধ্যে নানা প্রকার গুণ থাকে। এদের ভেতর নতুন বিষয় জানার আগ্রহ খুব বেশি থাকে। রাজনীতির ক্ষেত্রে এরা অনেক দূর পর্যন্ত এগোতে পারে। এছাড়া বিজ্ঞান বিষয়ও যথেষ্ট আগ্রহ দেখা যায় এদের।

এরা একটু গরম মেজাজের হলেও ব্যবহার ভদ্র ও নম্র হয়। সুব্যবহারের জন্য অনেকেই এদের খুব পছন্দ করে। এরা যাকে ভালবাসে, তার জন্য সব কিছু করতে পারে। আবার যদি কেউ এদের মনের মতো না হয় বা এদের ক্ষতি করতে চায় তখন সংঘাত হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন