Crime

স্কুল থেকে নিখোঁজের ২৪ ঘণ্টা পর লেকের ধারে মিলল ছাত্রীর দেহ! মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার দম্মাইগুড়া জেলা পরিষদ হাই স্কুলের ছাত্রী ইন্দু হঠাৎ করে ক্লাস থেকে উধাও হয়ে যায়। তার খোঁজ শুরু করেন স্কুলের শিক্ষক এবং সহপাঠীরা।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২২ ১৬:৩৮
Share:

কী ভাবে ছাত্রীর মৃত্যু, তা এখনও জানতে পারেনি পুলিশ। —প্রতীকী চিত্র।

স্কুল থেকে হঠাৎ উধাও হয়ে গিয়েছিল ১০ বছরের ছাত্রী। তাকে তন্নতন্ন করে খুঁজেও কোথায় পাননি স্কুল কর্তৃপক্ষ। খবর দেওয়া হয়েছিল ছাত্রীর পরিবারে। কিন্তু কেউই চতুর্থ শ্রেণির ওই ছাত্রীর খোঁজ পাননি। এক দিন পর স্কুল থেকে একটু দূরে মিলল ছাত্রীর দেহ। শুক্রবার এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়়াল হায়দরাবাদের একটি স্কুলে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার দম্মাইগুড়া জেলা পরিষদ হাই স্কুলের ছাত্রী ইন্দু হঠাৎ করে ক্লাস থেকে উধাও হয়ে যায়। তার খোঁজ শুরু করেন স্কুলের শিক্ষক এবং সহপাঠীরা। স্কুলের আশপাশে খোঁজখবর করেও মেয়েটিকে পাননি কেউ। মেয়েটির পরিবার জানায়, বৃহস্পতিবার সকাল ৮টায় স্কুলে যাওয়ার পর আর ইন্দু ঘরে ফেরেনি। সকাল ১০টা নাগাদ স্কুল থেকে ফোন পান তাঁরা। জানানো হয় মেয়ের স্কুলব্যাগ ক্লাসে পড়ে রয়েছে। কিন্তু ওই ছাত্রীকে কোথাও পাওয়া যাচ্ছে না। অভিযোগ পেয়ে ওই নাবালিকা ছাত্রীর খোঁজ শুরু করে পুলিশ।

অবশেষে রবিবার সকালে ওই স্কুল থেকে একটি দূরে একটি জলাশয়ের কাছে তার দেহ উদ্ধার হয়। মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা রয়েছে। পুলিশ সূত্রে খবর, মৃত ছাত্রীর মৃত্যু ঠিক কী ভাবে হয়েছে, তা এখনও স্পষ্ট নয়। তার দেহে কোনও আঘাতের চিহ্ন মেলেনি। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই বোঝা যাবে মৃত্যুর কারণ। ইতিমধ্যে স্কুল কর্তৃপক্ষ এবং ছাত্রীর বাবা-মাকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন