Murder

13 killed 30: দিদির সঙ্গে প্রেম! পাথর ছুড়ে, লাঠি দিয়ে পিটিয়ে আত্মীয়কে খুন করল ১৩ বছরের কিশোর

দিদির সঙ্গে সম্পর্ক নিয়ে ১৩ বছরের কিশোর সঞ্জীবের সঙ্গে তিরিশের নরেশের ঝগড়া হয়। পুলিশ জেনেছে, নরেশ অভিযুক্তের দূর সম্পর্কের আত্মীয়ও।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১২ জুন ২০২২ ১০:২২
Share:

গ্রেফতার হওয়ার পর পুলিশের সঙ্গে সঞ্জীব। ছবি: সংগৃহীত।

দিল্লির নিউ অশোকনগরে এক যুবকের রক্তাক্ত দেহের খোঁজ পেয়ে তদন্ত শুরু করেছিল দিল্লি পুলিশ। অপরাধীদের চিহ্নিত করার পর জানা গেল ‘খুনি’দের অন্যতম ১৩ বছরের এক কিশোর। অভিযোগ, সেই দিদির প্রেমিকের উপর প্রতিশোধ নিতে তাঁকে লাঠি দিয়ে পিটিয়ে, পাথর ছুড়ে ‘খুন’ করেছে।

Advertisement

নিহত যুবকের বয়স ৩০। নাম নরেশ। পুলিশ জানিয়েছে, দিদির সঙ্গে সম্পর্ক নিয়ে তিরিশের নরেশের ঝগড়া হয় ১৩ বছরের কিশোর সঞ্জীবের সঙ্গে। তার পরই তার উপর চড়াও হয় সঞ্জীব এবং তার সঙ্গীরা। তদন্তে পুলিশ জেনেছে এই নরেশ অভিযুক্ত কিশোর সঞ্জীবের দূর সম্পর্কের আত্মীয়। আবার সঞ্জীবের দিদির প্রেমিকও। ঘটনাটি প্রকাশ্যে আসার প্রশ্ন উঠেছে, এটি সম্মানরক্ষার্থে খুনের ঘটনা নয় তো!

দিল্লির ত্রিলোকপুরীর নালা রোডের কাছে একটি স্কুলের সামনে শুক্রবার পড়ে থাকতে দেখা যায় নরেশের দেহ। তার আগেই নরেশের আত্মীয়রা তাঁর নিখোঁজ হওয়ার রিপোর্ট লিখিয়েছিলেন থানায়। পুলিশ তাঁদের সঙ্গে কথা বলেই তদন্ত শুরু করে। পরে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অপরাধীদের চিহ্নিত করে পুলিশ। তদন্তকারীরা জানিয়েছে, সঞ্জীবের সঙ্গে ছিল আরও তিন জন। তবে তারা বয়সে বড়। চার জনকেই খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি সম্মানরক্ষার্থে খুনের ঘটনা কি না তা-ও তদন্ত করে দেখছে পুলিশ।

Advertisement

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন