uttarpradesh

উত্তরপ্রদেশে পথদুর্ঘটনায় ৬ শিশু-সহ মৃত ১৪

ওই ১৪ জন একটি এসইউভি গাড়ির সওয়ারি ছিলেন। ছ’জন শিশুর বয়স ৭ থেকে ১৫-র মধ্যে।

Advertisement

সংবাদসংস্থা

প্রতাপগড় শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২০ ১০:৪০
Share:

বৃহস্পতিবার রাত পৌনে ১২টা নাগাদ এই দুর্ঘটনাটি ঘটে প্রয়াগরাজ-লখনউ হাইওয়েতে দেশরাজ ইনারা গ্রামের কাছে। ছবি:টুইটার।

৬ শিশু-সহ মোট ১৪ জনের মৃত্যু হল উত্তরপ্রদেশের প্রতাপগড়ের কাছে এক পথদুর্ঘটনায়। পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার রাত পৌনে ১২টা নাগাদ এই দুর্ঘটনাটি ঘটে প্রয়াগরাজ-লখনউ হাইওয়েতে দেশরাজ ইনারা গ্রামের কাছে। ওই ১৪ জন একটি এসইউভি গাড়ির সওয়ারি ছিলেন। ছ’জন শিশুর বয়স ৭ থেকে ১৫-র মধ্যে।

Advertisement

প্রতাপগড়ের পুলিশ সুপার অনুরাগ আর্য বলেছেন, ‘‘গাড়িটি অত্যধিক গতিতে এসে একটি দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে ধাক্কা মারে। ট্রাকটির একটি টায়ারে লিক হওয়ায় সেটি রাস্তার পাশে দাঁড় করানো ছিল। এসইউভি-র গতি এতটাই বেশি ছিল যে সেটির প্রায় অর্ধেকেরও বেশি অংশ ট্রাকের তলায় ঢুকে যায়। ওই গাড়ির সওয়ারির প্রত্যেকে কুন্দা গ্রামের বাসিন্দা। তাঁরা একটি বিয়েবাড়ি থেকে ফিরছিলেন।’’

দুর্ঘটনার পরই স্থানীয় বাসিন্দাদের সাহায্যে ৫টি দেহ উদ্ধার করা হয় বলে প্রশাসন সূত্রে খবর। কিন্তু বাকি দেহ উদ্ধার করতে সময় লাগে।

Advertisement

আরও পড়ুন: নিয়ন্ত্রণরেখা বরাবর পাকিস্তান অধিকৃত কাশ্মীরে জঙ্গি ঘাঁটি ধ্বংস করল সেনা

অনুরাগ জানান, ‘‘মৃত ব্যক্তিদের পরিবারের সঙ্গে কথা হয়েছে। ময়নাতদন্তের পর দেহ পাঠানো হবে। আমরা চেষ্টা করছি এসইউভি-র মালিক এবং ট্রাক মালিকের সঙ্গে যোগাযোগ করতে।’’ উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও মৃতদের পরিবারের সঙ্গে যোগাযোগ করে শোক ব্যক্ত করেছেন এবং সব রকম সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছেন।

আরও পড়ুন: ভুল শোধরাতে জোট চান কাকা-ভাইপো

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন