Kidnap

Kidnap: প্রথম বার ব্যর্থ, দ্বিতীয় বার বাড়ি ঢুকে মহিলাকে অপহরণ ১৫ জনের, অভিযুক্ত ‘বন্ধু’!

গত ১২ জুলাই মহিলাকে এক বার অপহরণের চেষ্টা করেন বিঘ্নেশ্বরণ নামে এক ব্যক্তি। কিন্তু সেই সময় মহিলা কোনও রকমে পালিয়ে যান।

Advertisement

সংবাদ সংস্থা

চেন্নাই শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২২ ১৬:৩৪
Share:

মঙ্গলবার রাতে মহিলাকে অপহরণের সেই দৃশ্য।

রাত তখন সাড়ে ১০টা। এক…দুই…তিন, এ ভাবে এক এক করে সিঁড়ি বেয়ে উঠে এল জনা পনেরো যুবক। সকলেই মুখে মাস্ক। সরু সিঁড়ি বেয়ে লোহার গেটের কাছে এসে তাঁদের মধ্যে এক জনকে জোরে জোরে ধাক্কা মারতে দেখা গেল। বেশ কয়েক বারের চেষ্টায় গেট খুলে যেতেই ঘরের ভিতর হুড়মুড়িয়ে ঢুকে পড়লেন তাঁরা। তার পরই ঘরের ভিতর থেকে মহিলাদের চিৎকার শোনা গেল ‘বাঁচাও…বাঁচাও’ ।

Advertisement

তার পরই দেখা গেল এক মহিলাকে জোর করে তুলে নিয়ে ১৫ জনের ওই দলটি ঝড়ের বেগে সিঁড়ি দিয়ে নেমে গেল। পিছু পিছু দুই মহিলা এবং এক কিশোরীকে ছুটে নামতেও দেখা গেল। মহিলাকে ঘর থেকে অপহরণ করার পরই পুলিশের দ্বারস্থ হন ওই পরিবারের সদস্যরা। ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই তিন অপহরণকারীকে গ্রেফতার করে মহিলাকে উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর মায়িলাদুথুরাইয়ে।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, এই ঘটনায় মূল অভিযুক্ত মহিলারই এক পরিচিত। ধৃতের নাম বিঘ্নেশ্বরণ। অভিযোগ, বেশ কয়েক দিন ধরেই মহিলাকে অনুসরণ করছিলেন তিনি। বিঘ্নেশ্বরণের নামে পুলিশে অভিযোগও দায়ের করেছিলেন মহিলা। পুলিশ বিঘ্নেশ্বরণকে সতর্ক করে একটি মুচলেকা দিয়ে ছেড়ে দিয়েছিল।

Advertisement

সেই ঘটনার ‘প্রতিশোধ’ নেওয়ার জন্য তক্কে তক্কে ছিলেন বিঘ্নেশ্বরণ। গত ১২ জুলাই মহিলাকে অপহরণের চেষ্টা করেন। কিন্তু মহিলা কোনও রকমে তাঁর হাত থেকে পালিয়ে যান। সেই চেষ্টা ব্যর্থ হওয়ায় মঙ্গলবার রাতে আরও ১৪ জনকে সঙ্গে নিয়ে মহিলার বাড়িতে হামলা চালিয়ে তাঁকে তুলে নিয়ে যান বিঘ্নেশ্বরণ। সেই ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে বিঘ্নেশ্বরণ এবং তাঁর দুই সহযোগীকে গ্রেফতার করে পুলিশ। বাকিদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন