Molestation

জন্মদিনের পার্টিতে যাওয়ার নামে গাড়িতে তরুণীকে যৌন হেনস্থা, গ্রেফতার দুই

গাড়ির মধ্যে যৌন হেনস্থার ঘটনাটি গত মঙ্গলবার রাতে ঘটেছে গুরুগ্রামের সেক্টর ৯এ অঞ্চলে। মেয়েটির মায়ের অভিযোগের ভিত্তিতে দুই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

গুরুগ্রাম শেষ আপডেট: ০২ জুন ২০১৯ ১৬:৩২
Share:

গাড়িতে যৌন হেনস্থা। অলঙ্করণে তিয়াসা দাস।

জন্মদিনের পার্টিতে নিয়ে যাওয়ার নাম করে ১৭ বছরের এক তরুণীকে গাড়িতে তুলে যৌন হেনস্থার অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফতার করল গুরুগ্রাম পুলিশ। গাড়ির মধ্যে যৌন হেনস্থার ঘটনাটি গত মঙ্গলবার রাতে ঘটেছে গুরুগ্রামের সেক্টর ৯এ অঞ্চলে। মেয়েটির মায়ের অভিযোগের ভিত্তিতে দুই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

পুলিশ জানিয়েছে অভিযুক্ত দুই ব্যক্তির বয়স ২৬ বছর। তাদের একজন লক্ষ্মণ বিহার ও অন্যজন অশোক বিহারের বাসিন্দা। তাঁদের দু’জনকেই অশোক বিহারের ফেজ-৩ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশের তরফে জানানো হয়েছে। ওই দুই ব্যক্তির বিরুদ্ধে পকসো-সহ একাধিক ধারায় মামলা করেছে পুলিশ।

গুরুগ্রাম পুলিশের মুখপাত্র সুভাষ বোকেন বলেছেন, ‘‘গত ২৮ মে ওই দু’জন তরুণীকে জন্মদিনের পার্টিতে আসার জন্য আমন্ত্রণ জানান। কিন্তু মেয়েটির গাড়ি না থাকায় সে বন্ধুদের থেকে লিফ্ট চেয়েছিল। সেই জন্মদিনের পার্টিতে যাওয়ার পথেই এই ঘটনা ঘটে।’’ অভিযোগের সময় ওই তরুণী পুলিশকে জানিয়েছে, দুই ব্যক্তিই গাড়ির মধ্যে জোর করে তাঁকে যৌন নিগ্রহ করে। তার পর মাঝ রাস্তায় তাঁকে রাস্তায় ফেলে দিয়ে চলে যায়।

Advertisement

আরও পড়ুন: গাছ কেটে রাস্তা পরিষ্কার করা এই ব্যক্তির পরিচয় জানেন?

এরপর ওই তরুণী বাড়িতে এসে মা-কে সমস্ত কথা খুলে জানায়। তারপরই তাঁর মা অভিযোগ জানান থানায়। সেই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে ওই দুই ব্যক্তিকে।

আরও পড়ুন: ফেভিকল, নিরমা... ৪০টি প্রোডাক্টের ছবি আছে এই বিজ্ঞাপনে! আপনি ক’টা দেখতে পাচ্ছেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন