Uttar Pradesh

১০ দিনে দ্বিতীয় বার, ফের ধর্ষণ করে খুন উত্তরপ্রদেশের লখীমপুরে

মাত্র ১০ দিনের ব্যবধানে দু’জন নাবালিকাকে ধর্ষণ করে খুনের ঘটনা ঘটল উত্তরপ্রদেশের লখীমপুর খেড়ী জেলায়।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২০ ০৯:৩৯
Share:

প্রতীকী ছবি।

মাত্র ১০ দিনের ব্যবধানে দু’জন নাবালিকাকে ধর্ষণ করে খুনের ঘটনা ঘটল উত্তরপ্রদেশের লখীমপুর খেড়ী জেলায়। মঙ্গলবার ১৭ বছরের এক কিশোরীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয় বাড়ির কাছের একটি পুকুর থেকে। এর আগে ১৫ অগস্ট ১৩ বছরের এক নাবালিকার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়েছিল ওই এলাকারই একটি আখের খেত থেকে।

Advertisement

মঙ্গলবারের ঘটনায় পুলিশ জানিয়েছে, ১৭ বছরের ওই নাবালিকাকে ধারালো অস্ত্র দিয়ে খুন করা হয়েছে। তার ঘাড়ে কোপানোর দাগ রয়েছে। খুনের আগে ওই নাবালিকাকে ধর্ষণ করা হয়েছিল বলেও জানিয়েছে পুলিশ। খেড়ীর পুলিশ অফিসার সতেন্দার কুমার সিংহ বলেছেন, ‘‘ময়নাতদন্তের রিপোর্টে জানা গিয়েছে মেয়েটিকে ধর্ষণ করা হয়েছিল। অভিযুক্তদের চিহ্নিত করে গ্রেফতার করার সমস্ত রকম চেষ্টা চালাচ্ছি আমরা।’’

নির্যাতিতা মেয়েটির পরিবারের সদস্যরা জানিয়েছেন, সোমবার নিকটবর্তী শহরে স্কলারশিপের ফর্ম তুলতে গিয়েছিল সে। বহু ক্ষণ পেরিয়া যাওয়ার পরেও কিশোরী বাড়ি না ফেরায় পুলিশে অভিযোগ জানানো হয়।

Advertisement

আরও পড়ুন: ভিক্ষা করতে এসে ধর্ষণের চেষ্টা, জব্দ মার্শাল আর্টে

এই নিয়ে ১০ দিনের মধ্যে দু’টি ধর্ষণ করে খুনের ঘটনা ঘটল ওই এলাকায়। ১৫ অগস্ট ১৩ বছরের এক নাবালিকাকে ধর্ষণ ও খুন করে ফেলে দেওয়া হয়েছিল আখের খেতে। সেই ঘটনায় গ্রামের দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন: ১৩৯ জনের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করলেন হায়দরাবাদের মহিলা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন