Gurugram

Gurugram: গুরুগ্রামে বহুতলের ছাদ ভেঙে মৃত্যু দু’জনের, ধ্বংসস্তুপে আটকে বেশ কয়েক জন

হুড়মুড় করে ধসে পড়ল বহুতল আবাসনের ছাদ। ওই আবাসনের বাসিন্দাদের অভিযোগ, নিম্নমানের সামগ্রী ব্যবহারেই এই বিপত্তি।

Advertisement

সংবাদ সংস্থা

গুরুগ্রাম শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২২ ০৭:৫০
Share:

নিম্নমানের সামগ্রী ব্যবহারেই এই দুর্ঘটনা বলে অভিযোগ। ছবি: সংগৃহীত।

হুড়মুড় করে ধসে পড়ল বহুতল আবাসনের ছাদ। ঘটনাস্থলে মৃত্যু দুই ব্যক্তির। আহত বেশ কয়েক জন। ধ্বংসাবশেষে আটকে রয়েছেন অনেকে। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে হরিয়ানার গুরুগ্রামের সেক্টর ১০৯-এর একটি আবাসনে। সংবাদ সংস্থা সূত্রে খবর, আচমকা বহুতল আবাসনের ছাদ ভেঙে এই বিপত্তি ঘটেছে। আটকে পড়া বাসিন্দাদের উদ্ধারে নেমেছে পুলিশ ও বিপর্যয় মোকাবিলা বাহিনীর কর্মীরা।

Advertisement

জানা গিয়েছে, গুরুগ্রামের সেক্টর ১০৯-এ অবস্থিত চিন্টেলস প্যারাডিসো নামে একটি বহুতল আবাসনের সাত তলার ‘ডি ব্লক’-এর একটি বাড়ি সারানোর কাজ চলছিল। বৃহস্পতিবার রাতে ‘ড্রয়িং রুম’-এর ছাদ ভেঙে পড়ে। মূহূর্তের মধ্যে হুড়মুড় করে সাত তলার গোটা ছাদটাই ধসে পড়ে বলে জানিয়েছেন বাসিন্দারা। দুর্ঘটনায় দু’জনের মৃত্যুর খবর মিলেছে। আরও বেশ কয়েক জন চাপা পড়ে থাকতে পারেন বলে আশঙ্কা করা হচ্ছে। হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহরলাল খট্টর টুইটারে জানান, প্রশাসনিক কর্তা ও কেন্দ্রীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে পৌঁছেছেন। উদ্ধারের কাজ চলছে।

আবাসনের বাসিন্দাদের অভিযোগ, নিম্নমানের সামগ্রী ব্যবহারেই এই বিপত্তি। গোটা ঘটনায় তাঁরা আঙুল তুলেছেন নির্মাণকারী সংস্থার দিকে। আপাতত চলছে উদ্ধারের কাজ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন