Wedding

অম্বানী, দীপিকা, প্রিয়ঙ্কার নয়, এই বিয়েই ২০১৮-র ‘সেরা’!

ধরুন কারও বিয়েতে না থাকল চমক ধরানো অতিথি তালিকা, না থাকল হরেক রকমের মেনুর বাহার। তাহলে কী সেই বিয়ে বিশেষ হতে পারে না?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০১৮ ২১:৫৯
Share:

বিয়ের মুহূর্তকে এ ভাবেই বিশেষ করেছেন রিজওয়ান। ছবি রিজওয়ানের টুইটার থেকে।

জাঁকজমকপূর্ণ আয়োজন, তারকাখচিত অতিথি তালিকা, ক্যামেরার ঝলকানি— এমন বিয়ের অনুষ্ঠান এ বছর বেশ কয়েকটি হয়েছে। দীপিকা-রণবীর, প্রিয়ঙ্কা-নিক এবং ঈশা-আনন্দের বিয়ে নিয়ে একটা উন্মাদনা তৈরি হয়েছিল!

Advertisement

উল্টো দিকে, ধরুন কারও বিয়েতে না থাকল চমক ধরানো অতিথি তালিকা, না থাকল হরেক রকমের মেনুর বাহার। তাহলে কী সেই বিয়ে বিশেষ হতে পারে না?

রবিবার রিজওয়ান পহেলবান নামে এক ব্যক্তি তাঁর বিয়ের গল্প শুনিয়েছেন টুইটারে। সেখানে তিনি জানিয়েছেন সাদামাটা এই বিয়ের স্বতফূর্ত আয়োজনের কাহিনি। অভিজাতদের জাঁকজমক পূর্ণ বিয়ের কাহিনি মানুষ কতদিন মনে রাখে তা নিশ্চিতভাবে বলা সম্ভব নয়। তবে রিজওয়ানের বিয়ের গল্প যে নেটিজেনদের মনে ধরেছে, তা বেশ জোর দিয়েই বলা যায়।

Advertisement

আরও পড়ুন: ফেক নিউজ রুখতে ‘এন্ড টু এন্ড এনক্রিপশন’ তুলে দিয়ে নয়া আইন আনছে কেন্দ্র?

নিজের পোস্ট করা টুইটে রিজওয়ান জানিয়েছেন, তাঁর বিয়েতে বন্ধু ও আত্মীয় নিয়ে আমন্ত্রিত ছিল মোট ২৫ জন। তিনি বিয়ে করেছেন নিজের বাড়ির ছাদে। আর মেনুতে ছিল চারটি পদ। চিকেন টিক্কা, সিক কাবাব, কাবলি ছোলা ও স্ট্রবেরি আইসক্রিম।

রিজওয়ান জানিয়েছেন, তাঁর এক বন্ধু নিয়ে এসেছিলেন রাঁধুনি। তিনি নিজে কিনে এনেছিলেন চিকেন ও কাবলি ছোলা। ছাদ সাজানোর আলো এনেছিলেন তাঁর বাবা।

আমন্ত্রিতরা আসবেন বিয়ে বাড়িতে, কিন্তু বসবেন কোথায়? সে জন্য পাড়ার পার্টি অফিস থেকে ২৫টি চেয়ার এনেছিলেন রিজওয়ান। কিন্তু ভুলে গিয়েছিলেন ডেজার্ট আনতে। তাই তাঁর এক বন্ধু আসার সময় নিয়ে এসেছিলেন স্ট্রবেরি আইসক্রিম। তাঁর ওই বন্ধুই এনেছিলেন খেতে বসার টেবিল। তাঁর এই বিয়েতে মোট খরচ হয়েছে ২০ হাজার টাকা।

ক্যামেরার ঝলকানি ছাড়াও যে বিয়ে হিট হতে পারে তার প্রমাণ রিজওয়ানেই ওই অনুষ্ঠান।

আরও পড়ুন: ১৫৯ দিনে সাইকেলে বিশ্ব ভ্রমণ! নয়া নজির পুণের বেদাঙ্গির

(দেশজোড়া ঘটনার বাছাই করা সেরাবাংলা খবরপেতে পড়ুন আমাদেরদেশবিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন