Agra

সাত সন্তানের মায়ের প্রেমে পড়ে গ্রেফতার ২২ বছরের যুবক!

দুই পরিবারের আপত্তি সত্ত্বেও প্রেমের সম্পর্ক থেকে বেরিয়ে আসতে রাজি নয় দু’জন।

Advertisement

সংবাদ সংস্থা 

আগ্রা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২০ ১৫:৪৪
Share:

৬০ বছরের মহিলার প্রেমে ২২ বছরের যুবক। প্রতীকী ছবি।

মহিলার বয়স ৬০ বছর। নিজের সাতটি সন্তান ছাড়াও তাঁর নাতি-নাতনি রয়েছে সাতজন। সম্প্রতি তাঁর প্রেমে পড়েছেন ২২ বছরের এক যুবক। দুই পরিবারের আপত্তি সত্ত্বেও প্রেমের সম্পর্ক থেকে বেরিয়ে আসতে রাজি নয় দু’জন। যার জেরে পুলিশ গ্রেফতার করল ২২ বছরের ওই যুবককে। সম্প্রতি এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের আগ্রাতে।

Advertisement

ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ জানাতে বৃহস্পতিবার এতমাদৌলা পুলিশ স্টেশনে পৌঁছয় মহিলা ও তাঁর স্বামী-ছেলে। সে সময় পরিবারের সঙ্গে ওই থানাতে আসে ২২ বছরের যুবকও। থানাতে ওই মহিলা ও যুবক দু’জনেই জানান তাঁরা বিয়ে করতে চান। কিন্তু দু’জনের পরিবারই তাতে আপত্তি জানায়। পুলিশও তাঁদের দু’জনকেই প্রেমের সম্পর্ক থেকে সরে আসার উপদেশ দেয় ও মত পরিবর্তন করতে বলে। কিন্তু তাতে রাজি ছিলেন না কেউই।

তা দেখে পুলিশ ওই যুবকের বিরুদ্ধে এফআইআর দায়ের করে। ‘এলাকায় শান্তি নষ্টের অভিযোগে’ ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। পরে ওই মহিলা এসেই যুবকের জামিনের জন্য আবেদন জানান। জানা গিয়েছে মহিলার আবেদনে সাড়া দিয়ে ওই যুবককে জামিনও দেওয়া হয়েছে।

Advertisement

আরও পড়ুন: সুরক্ষিত যৌনতার আর্জি জানানোয় যৌনকর্মীকে গলা কেটে খুন!

আরও পড়ুন: উদ্ধব সরকারকে টপকে এনআইএ-র হাতে ভীমা-কোরেগাঁও তদন্ত তুলে দিল কেন্দ্র

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন