Murder

দিল্লিতে কলেজ ছাত্রীর উপর রড দিয়ে হামলা, ঘটনাস্থলেই মৃত্যু ২৫ বছরের তরুণীর

শুক্রবার দিল্লি পুলিশ জানায়, মালবীয় নগরের বিজয় মণ্ডল পার্কে এক তরুণীর দেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়েরা। কলেজ পড়ুয়ার নিথর দেহের পাশ থেকে একটি লোহার রডও উদ্ধার হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৩ ১৪:১০
Share:

— প্রতীকী ছবি।

রাজধানী দিল্লিতে কলেজ ছাত্রীর দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। শুক্রবার দিল্লি পুলিশ জানিয়েছে, মালবীয় নগরের একটি পার্কে এক তরুণীর দেহ পড়ে থাকতে দেখা যায়। পাশেই পড়ে ছিল একটি লোহার রড। ২৫ বছর বয়সি তরুণীর মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

Advertisement

মালবীয় নগরের বিজয় মণ্ডল পার্কে এক তরুণীর দেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়েরা। পুলিশ এসে দেহ উদ্ধার করে। নিথর দেহের পাশ থেকে একটি রডও উদ্ধার করা হয়েছে। তরুণীর দেহে, বিশেষ করে মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। দেহটি ময়নাতদন্তে পাঠানো হবে। সেই রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে মনে করছেন পুলিশ আধিকারিকেরা। মৃতদেহের পাশে পড়ে থাকা রডটিও নিয়ে গিয়েছে পুলিশ। সেই রডে কারও হাতের ছাপ রয়েছে কি না তা পরীক্ষা করে দেখা হবে।

দিল্লির কমলা নেহরু কলেজের ছাত্রী ওই তরুণী এক সঙ্গীর সঙ্গে পার্কে আসেন। পুলিশ সূত্রে খবর, সঙ্গী তরুণীকে বিয়ের প্রস্তাব দেন। কিন্তু তরুণী সেই প্রস্তাব গ্রহণ করেননি। তার পরেই রড দিয়ে পিটিয়ে পিটিয়ে খুন করা হয় তাঁকে। পুলিশ ইরফান নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। তিনিই তরুণীকে খুন করেছেন বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ। অকুস্থল পরিদর্শন করেছেন দিল্লি পুলিশের তাবড় আধিকারিকেরা। পুলিশ জানিয়েছে, দক্ষিণ দিল্লির মালবীয় নগর এলাকায় অরবিন্দ কলেজের কাছে একটি পার্কে ২৫ বছরের এক তরুণীর রক্তাক্ত দেহ পড়ে রয়েছে। সেই খবর পেয়েই পুলিশ সেখানে পৌঁছে দেহ উদ্ধার করে।

Advertisement

প্রাথমিক তদন্তে উঠে এসেছে, রড দিয়ে মাথায় মারার জেরেই মৃত্যু হয় তরুণীর। কিন্তু জনবহুল এলাকার মধ্যে এই ঘটনা ঘটল কী করে? প্রশ্নের মুখে পুলিশ প্রশাসনের ভূমিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন