National news

দিল্লিতে মোষ নিয়ে যাওয়ার সময় বেধড়ক পেটানো হল তিন জনকে

এ বার রাজধানী দিল্লিতে মোষ নিয়ে যাওয়ার অভিযোগে তিন জনকে বেধড়ক পেটানোর অভিযোগ উঠল পশুদের নিয়ে কাজ করা কয়েকজনের বিরুদ্ধে। শনিবার মাঝরাতে দক্ষিণ দিল্লিতে ঘটনাটি ঘটেছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০১৭ ১২:৩৩
Share:

প্রতীকী ছবি।

এ বার রাজধানী দিল্লিতে মোষ নিয়ে যাওয়ার অভিযোগে তিন জনকে বেধড়ক পেটানোর অভিযোগ উঠল পশুদের নিয়ে কাজ করা কয়েকজনের বিরুদ্ধে। শনিবার মাঝরাতে দক্ষিণ দিল্লিতে ঘটনাটি ঘটেছে। পরে পুলিশ গিয়ে তাঁদের উদ্ধার করে। গুরুতর জখম অবস্থায় ওই তিনজনেই এইমস ট্রমা সেন্টারে চিকিৎসাধীন।

Advertisement

পুলিশ সূত্রে খবর, রিজয়ান, কামিল এবং আসু নামে ওই তিন যুবক গুরুগ্রাম থেকে গাজিপুর মান্ডির এক কসাইখানায় ট্রাক ভর্তি মোষ নিয়ে যাচ্ছিলেন। এই খবরটা পিপলস ফর অ্যানিমেল (পিএফএ) সংস্থার কয়েকজন ব্যক্তির কাছে পৌঁছে যায়। এর পরই তাঁরা হরিয়ানা থেকে ট্রাকটিকে অনুসরণ করতে শুরু করেন। দক্ষিণ দিল্লিতে পৌঁছলে ট্রাকটিকে দাঁড় করিয়ে তাঁদের উপরে চড়াও হন পিএফএ-র কর্মীরা। বেধড়ক মারধর করতে শুরু করেন বলে অভিযোগ। খবর পেয়ে পুলিশ গিয়ে ওই তিন যুবককে উদ্ধার করে।

আরও পড়ুন: ৯ বছরের মেয়েকে রড দিয়ে মার গো-রক্ষকদের!

Advertisement

ওই রাতেই জম্মু-কাশ্মীরের রিয়াসি জেলায় এক যাযাবর পরিবারকে স্থানীয় কিছু গো-রক্ষক বেধড়ক মারধর করে বলে অভিযোগ ওঠে। তাঁদের হাত থেকে রেহাই পায়নি ৯ বছরের এক বালিকাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন