Jammu-Kashmir

কাশ্মীরের সোপিয়ানে জঙ্গি হামলায় নিহত ৩ পুলিশকর্মী

ওই পুলিশ চৌকি থেকে মাত্র ২০০ মিটার দূরে অবস্থিত জৈনপোরা থানা। রয়েছে সিআরপিএফ এবং সেনার ক্যাম্পও।

Advertisement

সংবাদ সংস্থা

শ্রীনগর শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০১৮ ১৬:১৫
Share:

জঙ্গিদের খোঁজে তল্লাশি চলছে।—ফাইল চিত্র।

উপত্যকায় ফের জঙ্গি হামলা। তাতে প্রাণ হারালেন তিন পুলিশকর্মী। গুরুতর আহত হয়েছেন আরও ১ জন। তবে জঙ্গিদের হদিশ মেলেনি এখনও পর্যন্ত। পুলিশকর্মীদের কাছ থেকে অস্ত্রশস্ত্র কেড়ে নিয়ে চম্পট দিয়েছে তারা।

Advertisement

মঙ্গলবার দুপুরের ঘটনা। দক্ষিণ কাশ্মীরের সোপিয়ান জেলার জৈনপোরা এলাকায় সংখ্যালঘু কাশ্মীরী পণ্ডিতদের বাস। তাঁদের নিরাপত্তা দিতে রাজ্য পুলিশের একটি চৌকি রয়েছে সেখানে। এ দিন আচমকাই ওই পোস্টে হামলা চালায় জঙ্গিরা। এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। তাতে প্রাণ হারান তিন পুলিশকর্মী।গুরুতর জখম হন আরও একজন।

ওই পুলিশ চৌকি থেকে মাত্র ২০০ মিটার দূরে অবস্থিত জৈনপোরা থানা। রয়েছে সিআরপিএফ এবং সেনার ক্যাম্পও। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে ছুটে আসেন জওয়ান এবং পুলিশকর্মীরা। আহত পুলিকর্মীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

Advertisement

আরও পড়ুন: সংসদকে অচল করবেন না, দেশের স্বার্থে আলোচনা চাই, সব দলকে আহ্বান মোদীর​

আরও পড়ুন: বিজেপিকে উচিত শিক্ষা দিয়েছেন মানুষ: শিবসেনা​

হামলার পর ওই এলাকায় তল্লাশি অভিযান শুরু হয়েছে। খোঁজ চলছে হামলাকারী জঙ্গিদের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৩-৪টি আগ্নেয়াস্ত্র নিয়ে চম্পট দিয়েছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন