Cobra

বাইকের স্পিডোমিটারের ভিতরে কুণ্ডলী পাকিয়ে তিন ফুটের গোখরো! ভিডিয়ো ভাইরাল

বাইকের মধ্যে যে সাক্ষাৎ মৃত্যু লুকিয়ে রয়েছে, সেটাও আঁচ করতে পারেননি নাজির। হঠাৎই তাঁর চোখ যায় বাইকের স্পিডোমিটারের দিকে। চমকে ওঠেন নাজির।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২২ ১৮:২৭
Share:

বাইকের স্পিডোমিটারের ভিতর থেকে উদ্ধার সাপ। ছবি সৌজন্য টুইটার।

বাইকে চেপে সবে গন্তব্যে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। তখনই ফোঁস ফোঁস করে আওয়াজ কানে আসে বাইকমালিক নাজির খানের। কোথা থেকে আওয়াজ আসছিল প্রথমে বুঝতে পারেননি তিনি। কান পেতে শোনার চেষ্টা করেন। কিন্তু আওয়াজ যে তাঁর গাড়ির মধ্যে থেকেই আসতে সেটা আঁচ করতে পারেননি।

Advertisement

শুধু তাই নয়, বাইকের মধ্যে যে সাক্ষাৎ মৃত্যু লুকিয়ে রয়েছে, সেটাও আঁচ করতে পারেননি নাজির। হঠাৎই তাঁর চোখ যায় বাইকের স্পিডোমিটারের দিকে। যা দেখলেন, তাতে প্রায় অজ্ঞান হয়ে যাওয়ার মতো অবস্থা হয়। যদিও নিজেকে সামলে নিয়ে আশপাশের লোকজনকে ডাকেন।

তাঁর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন। তাঁরা দেখেন, বাইকের স্পিডোমিটারের ভিতরে গুটিয়ে বসে আছে প্রায় তিন ফুটের একটি গোখরো। স্কুটির ভিতর, গাড়ির ভিতর থেকে সাপ উদ্ধারের ঘটনা মাঝেমধ্যেই প্রকাশ্যে আসে। কিন্তু বাইকের স্পিডোমিটারের ভিতরে সাপ ঢুকে রয়েছে এমন ঘটনা আগে কখনও প্রকাশ্যে আসেনি।

Advertisement

ঘটনাটি মধ্যপ্রদেশের নরসিংহপুরের। স্পিডোমিটারের ভিতরে কী করে সাপ ঢুকল, তা ভেবেই অস্থির নাজির এবং তাঁর পড়শিরা। এর পর বাইকের এক মিস্ত্রিকে ডেকে নিয়ে এসে খুব সন্তর্পণে সেই স্পিডোমিটার খোলা হয়। এক জন সাপ উদ্ধারকারীকেও ডাকা হয়েছিল। সাপটিকে স্পিডোমিটারের ভিতর থেকে বার করে গ্রাম থেকে বহু দূরে জঙ্গলে ছেড়ে দিয়ে আসা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন