Jammu and Kashmir

জম্মু ও কাশ্মীরে গুলির লড়াই, নিহত তিন জইশ জঙ্গি, খতম আরও এক লস্কর-ই-তইবা সদস্য

এলাকায় জঙ্গি রয়েছে— গোপন সূত্রে এই খবর পেয়েই মঙ্গলবার রাতে সোপিয়ানের দ্রাস ও মোলু এলাকায় তল্লাশি অভিযান শুরু করে নিরাপত্তা বাহিনী। সে সময়ই গুলির লড়াই শুরু হয়।

Advertisement

সংবাদ সংস্থা

শ্রীনগর শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২২ ১০:৪৪
Share:

মঙ্গলবার রাত থেকে চলছে গুলির লড়াই। ফাইল চিত্র।

উপত্যকায় জঙ্গি দমনে সাফল্য পেল নিরাপত্তা বাহিনী। বুধবার জম্মু ও কাশ্মীরে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে চার জঙ্গি নিহত হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, নিহত চার জঙ্গির মধ্যে তিন জন জইশ-ই-মহম্মদ জঙ্গিদলের। আর এক জঙ্গি লস্কর-ই-তইবার সদস্য। সোপিয়ানের দ্রাস এলাকায় গুলির লড়াইয়ে তিন জইশ জঙ্গি নিহত হয়েছে। তাদের মধ্যে দু’জনকে চিহ্নিত করেছে পুলিশ।

এক জনের নাম হানান বিন ইয়াকুব। অপর জঙ্গির নাম জামশেদ। সম্প্রতি পুলওয়ামায় এক পুলিশ আধিকারিক ও এক শ্রমিককে হত্যায় ওই জঙ্গিরা যুক্ত ছিল বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

এলাকায় জঙ্গি রয়েছে— গোপন সূত্রে এই খবর পেয়ে মঙ্গলবার রাতে সোপিয়ানের দ্রাস ও মোলু এলাকায় তল্লাশি অভিযান শুরু করে নিরাপত্তা বাহিনী। সে সময়ই গুলির লড়াই শুরু হয়। বুধবার সকালে এই প্রতিবেদন লেখা পর্যন্ত মোলু এলাকায় এখনও গুলির লড়াই চলছে। গোটা এলাকা ঘিরে রাখা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন