Bull Attack

চার বছরের শিশুকে গুঁতো মেরে মাটিতে ফেলে পিষে দিল ষাঁড়! অবস্থা সঙ্কটজনক

ষাঁড়ের তাণ্ডবের কথা পুরনিগমের কাছে পৌঁছতেই ষাঁড়টিকে ধরার জন্য একটি দল গঠন করে ঘটনাস্থলে পাঠানো হয়। কিন্তু এলাকায় গিয়ে ষাঁড়ের কোনও হদিস পায়নি তারা।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১৮:১৬
Share:

রাস্তায় একা দাঁড়িয়েছিল শিশুটি, তখনই হামলা চালায় ষাঁড়। ছবি: সংগৃহীত।

বাড়ির সামনে রাস্তা খেলছিল ৪ বছরের এক খুদে। আশপাশে তখন কেউ ছিল না। ওই রাস্তা দিয়েই তখন একটি ষাঁড় যাচ্ছিল। আচমকাই সেটি ক্ষেপে যায়। দাঁড়িয়ে থাকা শিশুটিকে ছুটে গিয়ে গুঁতো মারে। শিশুটি কয়েক হাত দূরে ছিটকে পড়ে। তার পর শিশুটির শরীরের উপর বসে পড়ে ক্ষ্যাপা ষাঁড়।

Advertisement

শিশুর চিৎকার শুনে কাছের একটি বাড়ি থেকে বেরিয়ে আসেন এক ব্যক্তি। ছুটে গিয়ে শিশুটিকে ষাঁড়ের পায়ের তলা থেকে উদ্ধার করেন তিনি। ষাঁড়ের গুঁতোয় শিশুটি জ্ঞান হারিয়েছিল। তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। শিশুটির অবস্থা সঙ্কটজনক বলে হাসপাতাল সূত্রে খবর। শুক্রবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আলিগড়ের ধনীপুর মান্ডির গান্ধী পার্ক এলাকার।

ষাঁড়ের তাণ্ডবের কথা পুরনিগমের কাছে পৌঁছতেই ষাঁড়টিকে ধরার জন্য একটি দল গঠন করে ঘটনাস্থলে পাঠানো হয়। কিন্তু এলাকায় গিয়ে ষাঁড়ের কোনও হদিস পায়নি তারা। এর পরই গোটা এলাকা তল্লাশি শুরু হয় ষাঁড়ের খোঁজে। স্থানীয় এক বাসিন্দা জানিয়েছেন, এলাকায় একাধিক ষাঁড় ঘুরে বেড়াচ্ছে। এর আগেও ষাঁড়ের হামলায় জখম হয়েছিলেন কয়েক জন। শুক্রবারের এই ঘটনার পর এলাকায় আতঙ্ক বেড়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন