dog attack

কুকুরের কামড়ে পাঁচ বছরের শিশুর মৃত্যু! প্রাতঃকৃত্য সারতে গিয়েই সারমেয়দের কবলে কন্যা

ছত্তীসগঢ়ে পাঁচ বছরের শিশুকে আক্রমণ করে একদল কুকুর। সকালে প্রাতঃকৃত্য সারতে রাস্তায় বেরিয়েছিল সে। সেই সময় তাকে তাড়া করে কুকুরগুলি।

Advertisement

সংবাদ সংস্থা

রায়পুর শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১৫:৫৯
Share:

পথকুকুরের কামড়ে মৃত্যু শিশুর। ফাইল ছবি।

পাঁচ বছরের শিশুর মৃত্যু হল পথকুকুরের আক্রমণে। ভোরবেলা প্রাতঃকৃত্য সারতে রাস্তায় বেরিয়েছিল শিশুটি। তখনই এলাকার পথকুকুরগুলি তাকে আক্রমণ করে বলে অভিযোগ। তার শরীরে আঘাতের চিহ্ন মিলেছে।

Advertisement

ঘটনাটি ঘটেছে ছত্তীসগঢ়ের কোরিয়া জেলার বৈকুণ্ঠপুরে। মৃত শিশুর নাম সুকান্তি। শুক্রবার সকাল ৬টা নাগাদ সে প্রাতঃকৃত্যের জন্য মার্গদর্শন স্কুল রোডের রাস্তায় বেরিয়েছিল। শিশুটিকে একদল কুকুর ঘিরে ধরে। তাদের কামড়ে শিশুটি গুরুতর আহত হয়। পরে তার মৃত্যু হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। তারা ঘটনাস্থলটি খতিয়ে দেখে। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, কুকুরের কামড়েই শিশুটির মৃত্যু হয়েছে। তার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সেই রিপোর্ট হাতে এলে এ বিষয়ে আরও স্পষ্ট ধারণা পাওয়া যাবে বলে মনে করা হচ্ছে। শিশুটির সঙ্গে সাতসকালে ঠিক কী হয়েছিল, সে কুকুরগুলিকে কোনও ভাবে প্ররোচিত করেছিল কি না, তদন্তে সব রকম সম্ভাবনাই খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

পথকুকুরের আক্রমণে শিশুর মৃত্যুর ঘটনা অবশ্য নতুন নয়। মাস দুয়েক আগে হায়দরাবাদে এমন দু’টি ঘটনা দেখা গিয়েছিল। পর পর হামলায় পাঁচ এবং চার বছর বয়সি দুই শিশুকে তাড়া করে কামড়েছিল একাধিক কুকুর। দু’জনেরই মৃত্যু হয় তাতে। হায়দরাবাদের সেই বিভীষিকার পর এ বার শিরোনামে ছত্তীসগঢ়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন