Accident

নৌবাহিনীর বাসের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল নৌবাহিনীর আধিকারিকের অন্তঃসত্ত্বা স্ত্রীর

চেন্নাইয়ের মেরিনা বিচে স্বামীর সঙ্গে ঘুরতে গিয়েছিলেন ওই মহিলা। বাড়ি ফেরার পথে দুর্ঘটনা ঘটে। মহিলার গর্ভস্থ সন্তানেরও মৃত্যু হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

চেন্নাই শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২২ ১৪:৪৬
Share:

ঘাতক বাসটি ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। প্রতীকী ছবি।

নৌবাহিনীর বাসের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল এক নৌবাহিনীর আধিকারিকের অন্তঃসত্ত্বা স্ত্রীর। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে চেন্নাইয়ে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, চেন্নাইয়ে মেরিনা বিচে স্বামীর সঙ্গে ঘুরতে গিয়েছিলেন ওই মহিলা। স্ত্রীকে নিয়ে বাইকে করে বাড়ি ফিরছিলেন শিবা রেড্ডি নামে নৌবাহিনীর এক আধিকারিক। সেই সময় নিয়ন্ত্রণ হারান তিনি। এর জেরে রাস্তার উপর পড়ে যান দম্পতি। পিছন দিক থেকে নৌবাহিনীর একটি বাস আসছিল। সেই বাসের চাকায় পিষ্ট হয়েই মৃত্যু হয় ওই মহিলার। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তাঁর গর্ভস্থ শিশুরও।

সংবাদ সংস্থা সূত্রে খবর, শুক্রবার সন্ধ্যায় মেরিনা বিচে ঘুরতে যাওয়ার কথা বলেন নৌবাহিনীর আধিকারিকের স্ত্রী। সেই মতো স্ত্রীকে নিয়ে সেখানে যান ওই আধিকারিক। তাঁরা প্রায় ১ ঘণ্টা সেখানে ছিলেন। বাড়ি ফেরার পথে দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার সময় ঘাতক বাসটিতে নৌবাহিনীর কয়েক জন আধিকারিক ছিলেন।

Advertisement

নৌবাহিনীর ওই বাসটি কালপাক্কাম থেকে বিশাখাপত্তনমের দিকে যাচ্ছিল। দুর্ঘটনার প্রতিবাদে মেরিনা বিচ সংলগ্ন এলাকায় স্থানীয়রা বাসটি ঘিরে বিক্ষোভ দেখান। বাসের চালককে গ্রেফতারের দাবি জানান তাঁরা। শেষে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুর্ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এই ঘটনায় ঘাতক বাসের চালককে গ্রেফতার করা হয়েছে কি না, এই প্রতিবেদন লেখা পর্যন্ত জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন