Madhyapradesh

Madhya Pradesh: সাইকেল চুরির অভিযোগে বালকের চুলের মুঠি ধরে লাথি-মারধর! অভিযুক্ত পুলিশকর্মী-সহ তিন

বাইকে করে এসে তিন ব্যক্তি বালকটিকে চুলের মুঠি ধরে লাথি মারেন বলে অভিযোগ। অভিযুক্তদের মধ্যে এক জন পুলিশকর্মী ছিলেন।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ১১:২৯
Share:

অভিযুক্ত পুলিশকর্মীকে নোটিস পাঠানো হয়েছে। প্রতীকী ছবি।

সাইকেল চুরির অভিযোগে এক ন’বছরের বালককে রাস্তায় মারধরের অভিযোগ উঠল এক পুলিশকর্মী-সহ কয়েক জন যুবকের বিরুদ্ধে। মধ্যপ্রদেশের জব্বলপুরের ঘটনা।

Advertisement

সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে, বাইকে এসে তিন ব্যক্তি বালকটিকে চুলের মুঠি ধরে লাথি মারেন বলে অভিযোগ। অভিযুক্তদের মধ্যে এক জন পুলিশকর্মী ছিলেন। তবে তিনি সাদা পোশাকে ছিলেন।

এই ঘটনার সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে। ওই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োতে দেখা গিয়েছে, বাইক দাঁড় করিয়ে এক ব্যক্তি ছেলেটিকে ধরেছে। তার পর আরও দুই ব্যক্তি বাইকে সেখানে যান। তার পর এক ব্যক্তি তাকে লাথি মারেন। অন্য এক ব্যক্তি চুলের মুঠি ধরে মারধর করেন। ছেলেটিকে বাঁচাতে আসেন এক ব্যক্তি। তাঁকে ঠেলে সরিয়ে দেন অভিযুক্তরা। পরে এক মহিলা গেলে তিনিও থামাতে পারেননি। তার পর অভিযুক্তদের এক জন স্কুটিতে তুলে ছেলেটিকে নিয়ে পালিয়ে যান।

Advertisement

পুলিশ সুপার সিদ্ধার্থ বহুগুণা জানিয়েছেন, অভিযুক্ত ৬নং ব্যাটালিয়নের সশস্ত্র বাহিনীর কনস্টেবল অশোক থাপাকে চিহ্নিত করা হয়েছে। তাঁকে নোটিস পাঠানো হয়েছে। রানঝি থানায় মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন