National News

রাম, কৃষ্ণ ভারতে বিয়ে করেছেন, বিরুষ্কা নয় কেন? প্রশ্ন বিজেপি নেতার

মঙ্গলবার বিজেপি বিধায়ক পান্নালাল শাক্য প্রশ্ন তুলেছেন, কেন ভারতে বিয়ে না করে ইতালিতে বিয়ে করলেন বিরুষ্কা? দম্পতির দেশাত্মবোধ নিয়েই প্রশ্ন তুলেছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০১৭ ১৮:৫৪
Share:

বিয়ের দিন বিরাট এবং অনুষ্কা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

ইতালির তাস্কানিতে গত ১১ ডিসেম্বর বিরাট কোহালি-অনুষ্কা শর্মার স্বপ্নের বিয়ে দেখেছে গোটা দেশ। কিন্তু এ বার এই বিয়েকে ঘিরেই শুরু হল বিতর্ক।

Advertisement

মঙ্গলবার মধ্যপ্রদেশের গুনা কেন্দ্রের বিজেপি বিধায়ক পান্নালাল শাক্য প্রশ্ন তুলেছেন, কেন ভারতে বিয়ে না করে ইতালিতে বিয়ে করলেন বিরুষ্কা? দম্পতির দেশপ্রেম নিয়েই প্রশ্ন তুলেছেন তিনি।

পান্নালালের কথায়, ‘‘এই দেশে রাম, কৃষ্ণ, বিক্রমাদিত্য, যুধিষ্ঠির বিয়ে করেছেন। আপনারাও তো এ দেশেই বিয়ে করেছেন অথবা বিয়ে করবেন। আমাদের মতো কাউকে তো বিয়ে করার জন্য বিরাটের মতো বিদেশ যেতে হয়নি। উনি ভারতের জন্য নাম ও যশ উপার্জন করেছেন, কিন্তু সে সব দিয়ে এসেছেন বিদেশে।’’

Advertisement

আরও পড়ুন, বিরুষ্কার বিয়ের সবচেয়ে আতঙ্কের মুহূর্ত ফাঁস !

আগামী ২১ ও ২৬ ডিসেম্বর দিল্লি এবং মুম্বইতে রিসেপশন পার্টি দেবেন দম্পতি। তার আগেই এ হেন বিতর্কে কি অস্বস্তিতে পড়বেন তাঁরা? যদিও এ নিয়ে এখনও বিরুষ্কার কোনও মতামত জানা যায়নি।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান?সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন