BSF

মেয়ের অশালীন ভিডিয়োর প্রতিবাদ! সেনাকর্মীকে পিটিয়ে মারল অভিযুক্তের পরিবার

ওই জওয়ান শনিবার গিয়েছিলেন গুজরাতের চাকলাসি গ্রামে মেয়ের এক সহপাঠীর বাড়িতে। মেয়ের ওই সহপাঠীই ওই আপত্তিকর ভিডিয়ো অনলাইনে পোস্ট করেছিল বলে অভিযোগ।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২ ২২:০৪
Share:

১৫ বছরের এক কিশোরের বাড়িতে গিয়েছিলেন ওই সেনাকর্মী। ওই কিশোরের বিরুদ্ধেই অশালীন ভিডিয়ো পোস্ট করার অভিযোগ উঠেছে। প্রতীকী ছবি।

কন্যার আপত্তিকর মুহূর্তের একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছিল ইন্টারনেটে। সেনাকর্মী বাবা সেই ঘটনার প্রতিবাদ জানাতেই তাকে পিটিয়ে খুন করা হল। ঘটনাটি ঘটেছে গুজরাতে।

Advertisement

পুলিশ জানিয়েছে, নিহত ব্যক্তি সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) জওয়ান। শনিবার তিনি গিয়েছিলেন গুজরাতের চাকলাসি গ্রামে মেয়ের এক সহপাঠীর বাড়িতে। মেয়ের ওই সহপাঠী, ১৫ বছরের এক কিশোরই ওই আপত্তিকর ভিডিয়ো অনলাইনে পোস্ট করেছিল বলে অভিযোগ। সেনাকর্মী বাবা পরিবারকে সঙ্গে নিয়ে তারই জবাব চাইতে এসেছিলেন ওই কিশোরের পরিবারের কাছে। বদলে ওই পরিবারের সদস্যরা প্রকাশ্যেই পিটিয়ে মারেন ওই জওয়ানকে। এই একটি খুনের মামলা দায়ের করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ওই কিশোর সেনাকর্মীর মেয়ের সঙ্গে একই স্কুলে পড়ত। দু’জনের মধ্যে সম্পর্কও গড়ে উঠেছিল। কিন্তু গোলমাল বাধে ওই কিশোর তার বন্ধুর আপত্তিকর অবস্থার একটি অশালীন ভিডিয়ো অনলাইনে পোস্ট করায়। ক্ষিপ্ত জওয়ান এর পরই শনিবার রাতে তাঁর স্ত্রী, দুই ছেলে এবং ভাইপোকে নিয়ে হাজির হন কিশোরের বাড়িতে।

Advertisement

পুলিশের এফআইআরে বলা হয়েছে, দুই পরিবার মুখোমুখি হলে সেনাকর্মী এবং তাঁর পরিবারের সদস্যদের অপমানজনক কথা বলে আক্রমণ করেন অভিযুক্ত কিশোরের পরিবার। সেনাকর্মী তার প্রতিবাদ জানাতেই অভিযুক্তের পরিবার হামলা করে সেনাকর্মী এবং তাঁর পরিবারের উপর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন