Flower Pot Theft

গুরুগ্রামের পর নাগপুর, বিলাসবহুল গাড়ি থেকে নেমে ফুলের টব ‘চুরি’ করে পালালেন দুই যুবক!

গত ফেব্রুয়ারিতে হরিয়ানার গুরুগ্রামে রাস্তার পাশ থেকে ফুলের টব চুরি করার অভিযোগ উঠেছিল মনমোহন নামে এক ব্যক্তির বিরুদ্ধে। পরে তাঁকে গ্রেফতারও করা হয়েছিল।

Advertisement

সংবাদ সংস্থা

নাগপুর শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ১৮:০৫
Share:

ফুলের টব চুরি করার সেই দৃশ্য ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। ছবি: সংগৃহীত।

জি ২০ শীর্ষ সম্মেলনের জন্য সাজিয়ে তোলা হয়েছিল মহারাষ্ট্রের নাগপুরের ওয়ার্ধা রোড। রাস্তার দু’পাশে ফুলের টব দিয়ে সাজানো হয়েছিল। সেই ফুলের টব চুরি করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। মাসখানেক আগে ঠিক একই দৃশ্য ধরা পড়েছিল হরিয়ানার গুরুগ্রামে। এ বার সেই ঘটনার পুনরাবৃত্তি হল নাগপুরে।

Advertisement

পুলিশ জানিয়েছে, ঘটনাটি ১৫ মার্চের। ওই দিন সন্ধ্যায় ওয়ার্ধা রোডে একটি বিলাসবহুল গাড়ি থামে। সেই গাড়ি থেকে দুই যুবককে নামতে দেখা যায়। তার পর রাস্তার পাশে রাখা বেশ কয়েকটি ফুলের টব তুলে গাড়িতে ভরে নিয়ে পালিয়ে যান। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। নাগপুর পুলিশ জানিয়েছে, সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ওই দুই যুবকের খোঁজ চালানো হচ্ছে।

গত ফেব্রুয়ারিতে হরিয়ানার গুরুগ্রামে রাস্তার পাশ থেকে ফুলের টব চুরি করার অভিযোগ উঠেছিল মনমোহন নামে এক ব্যক্তির বিরুদ্ধে। পরে তাঁকে গ্রেফতারও করা হয়েছিল। একটি এসইউভি গাড়ি থেকে নামেন মনমোহন এবং তাঁর এক সঙ্গী। তার পর বেশ কয়েকটি ফুলের টব তুলে নিয়ে পালিয়ে যান। সেই ঘটনার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল। ঘটনাচক্রে, সে ক্ষেত্রেও জি ২০ শীর্ষ সম্মেলনের আগে রাস্তার দু’পাশ সাজাতে ফুলের টবগুলি বসানো হয়েছিল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন