National news

নার্সারি স্কুলের মধ্যে ঢুকে পড়ল চিতাবাঘ! তারপর...

রবিবার ভোর সাড়ে ৬টা। স্কুল লাগোয়া শের-ই পঞ্জাব কোঅপারেটিভ হাউজিং সোসাইটির বাসিন্দা এক ব্যক্তি ঘুম থেকে উঠে নিজের ঘরের ব্যালকনিতে আসেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০১৭ ১৬:০২
Share:

ভিডিও থেকে পাওয়া ছবি। সৌজন্যে :এএনআই।

বাচ্চাদের ক্লাসে ঢুকে পড়ল একটি চিতাবাঘ! শেষমেশ ১২ ঘণ্টার চেষ্টায় ক্লাস থেকে উদ্ধার করা হল চিতাবাঘটিকে। রবিবার সাত সকালে ঘটনাটি ঘটেছে আন্ধেরি (পূর্ব)-র মারোল-এর একটি নার্সারি স্কুলে। রবিবার ঘটনাটি ঘটায় ক্লাসটিতে কোনও পড়ুয়া ছিল না। হতাহতের কোনও খবর মেলেনি। তবে এই ঘটনায় স্কুলপড়ুয়া ও তাদের অভিভাবক এবং বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে।

Advertisement

রবিবার ভোর সাড়ে ৬টা। স্কুল লাগোয়া শের-ই পঞ্জাব কোঅপারেটিভ হাউজিং সোসাইটির বাসিন্দা এক ব্যক্তি ঘুম থেকে উঠে নিজের ঘরের ব্যালকনিতে আসেন। আর তখনই তাঁর চোখে পড়ে স্কুলের পাঁচিলে লেজ ঝুলিয়ে বসে রয়েছে একটি চিতাবাঘ। তিনি চিৎকার করে উঠলে চিতাবাঘটি পাঁচিল থেকে এক লাফে স্কুলের ভিতরে ঢুকে পড়ে। প্রায় সঙ্গে সঙ্গেই স্কুল কর্তৃপক্ষ এবং বন দফতরকে খবর দেন তিনি।

থানে বন দফতরের এক কর্তা জিতেন্দ্র রামগাঁওকর জানান, স্কুলের সিসিটিভি ফুটেজে চিতাবাঘের ছবি ধরা পড়ে। সিসিটিভি ফুটেজ থেকে চিতাবাঘটির অবস্থান নিশ্চিত করে বন দফতরের একটি দল স্কুলে প্রবেশ করে। প্রায় ১২ ঘণ্টার চেষ্টায় চিতাবাঘটিকে কাবু করে তারা। সঞ্জয় গাঁধী ন্যাশনাল পার্কে চিতাবাঘটিকে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার চিকিৎসা চলছে।

Advertisement

VIDEO: স্কুলের ভিতরে ঘুরে বেড়াচ্ছে চিতাবাঘ

ভিডিওটি এএনআই-র টুইটার অ্যাকাউন্ট থেকে নেওয়া

তিনি জানান, রোজ সকাল সাড়ে ৮টা থেকে স্কুল শুরু হয়। কিন্তু রবিবার বলে স্কুল ছুটি ছিল। না হলে বড় দুর্ঘটনাও ঘটতে পারত। স্কুলে চিতাবাঘ ঢুকেছে এই খবর ছড়িয়ে পড়ার পরই স্কুলের বাইরে প্রায় তিনশো লোকের জমায়েত হয়ে যায়।

আরও পড়ুন: অসংখ্য মানুষ রোজ ফ্রিতে সিনেমা দেখার সুযোগ পাচ্ছেন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন