Harmeet Singh

প্ল্যাটফর্ম পেরিয়ে গাড়ি নিয়ে সোজা রেল ট্র্যাকে! মুম্বইয়ে আটক ক্রিকেটার

সকাল সাড়ে সাতটা। মুম্বইয়ের ব্যস্ত আন্ধেরি স্টেশন। অফিস টাইমে নিত্যযাত্রীদের ভিড়। স্কুলের ছাত্রছাত্রীরাও রয়েছে। হঠাত্ই প্ল্যাটফর্মের উপর হুড়মুড়িয়ে উঠে এল একটি বিলাসবহুল গাড়ি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০১৭ ১৯:১৩
Share:

হরমীতের সেই গাড়ি। ছবি সংগৃহীত।

সকাল সাড়ে সাতটা। মুম্বইয়ের ব্যস্ত আন্ধেরি স্টেশন। অফিস টাইমে নিত্যযাত্রীদের ভিড়। স্কুলের ছাত্রছাত্রীরাও রয়েছে। হঠাত্ই প্ল্যাটফর্মের উপর হুড়মুড়িয়ে উঠে এল একটি বিলাসবহুল গাড়ি। যাত্রীরা ভয় পেয়ে এ পাশ ও পাশ ছিটকে গেলেন। গাড়িটি থামল একেবারে রেললাইনের গা ঘেঁষে। ওই লাইনে সেই সময় একটি ট্রেন আসার কথা ছিল। ট্র্যাকে ছোট গাড়ি দেখে ট্রেন চালক সতর্ক হয়ে ব্রেক কষেন। এই ঘটনায় কেউ হতাহত হননি।

Advertisement

এর পরেই কৌতূহলী জনতা গাড়িটিকে ঘিরে ধরে। দেখা যায়, তার চালকের আসনে রয়েছেন ক্রিকেটার হরমীত সিংহ। ব্যাকগ্রাউন্ডে ট্রেনকে রেখে শুরু হয় নিজস্বী তোলার হুজুগ। গাড়িটি ছুঁয়েও দেখে তারা। হরমীত অনূর্ধ ১৯ ক্রিকেট টিমে ছিলেন। বর্তমানে রঞ্জি খেলেন। কিন্তু, হঠাত্ গাড়ি নিয়ে প্ল্যাটফর্মে ঢুকে পড়লেন কেন ওই খেলোয়াড়? তাঁকে জেরা করছে রেলপুলিশ। ওই সময় তিনি মাদক খেয়ে গাড়ি চালাচ্ছিলেন কি না তাও দেখা হচ্ছে বলে জানিয়েছে রেল পুলিশ।

আরও খবর
নাক ডাকা বন্ধ করতে ঘুমের আগে খেয়ে নিন এই পানীয়

Advertisement

এটাই প্রথম নয়। এর আগে গত বছরের নভেম্বরে রাজেশ যাদব নামে এক জন গাড়ি নিয়ে আন্ধেরির ৬ নম্বর প্ল্যাটফর্মে ঢুকে পড়েন। তাঁকেও পুলিশ আটক করেছিল।

কিন্তু বার বার কেন আন্ধেরি স্টেশনেই এমনটা ঘটছে?

অন্য স্টেশনগুলির চেয়ে আন্ধেরি একটু অন্য রকম। এখানে প্ল্যাটফর্মগুলো স্টেশন চত্বরের চার পাশের রাস্তাঘাটের সঙ্গে একই তলে রয়েছে। ফলে, অনায়াসেই সেখানে গাড়ি নিয়ে সরাসরি ঢুকে পড়া যায়। কিন্তু, অনেক ব্যারিকেড পেরিয়ে কী ভাবে গাড়ি চালিয়ে হরপ্রীত প্ল্যাটফর্মে পৌঁছে গেলেন, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন