rape

Rape: রাজস্থানের মন্ত্রীর ছেলের হদিসই মিলল না, নোটিস টাঙিয়ে ফিরতে হল দিল্লি পুলিশকে

মহিলার দাবি, গত বছর ফেসবুকে রোহিতের সঙ্গে আলাপ হয়। তার পর বন্ধুত্ব গড়ে ওঠে। মহিলা তাঁর অভিযোগে জানিয়েছেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে গত ১৭ এপ্রিল থেকে ৮ মে-র মধ্যে একাধিক বার তাঁকে ধর্ষণ করেছেন রোহিত।

Advertisement

সংবাদ সংস্থা

জয়পুর শেষ আপডেট: ১৫ মে ২০২২ ১২:১১
Share:

অভিযুক্ত রোহিত জোশী। মন্ত্রী মহেশ জোশী। ফাইল চিত্র।

রাজস্থানের মন্ত্রী মহেশ জোশীর ছেলে রোহিতকে খুঁজে না পেয়ে মন্ত্রীর বাড়ির দেওয়ালে নোটিস টাঙিয়ে দিয়ে গেল দিল্লি পুলিশ। তাঁকে ১৮ মে-র মধ্যে দিল্লিতে পুলিশের কাছে হাজিরা দিতে বলা হয়েছে।

Advertisement

রবিবার সকালেই মন্ত্রীর ছেলের খোঁজে জয়পুরে পৌঁছয় দিল্লি পুলিশের ১৫ জনের একটি দল। জয়পুরে মন্ত্রীর দু’টি বাসভবনে তল্লাশি চালায় দলটি। কিন্তু দুই জায়গাতেই রোহিতের কোনও হদিস পায়নি তারা। রোহিতের ফোনও বন্ধ। মন্ত্রী উদয়পুরে কংগ্রেসের ‘চিন্তন শিবিরে’ রয়েছেন। রোহিতের খোঁজ না পেয়ে শেষমেশ মন্ত্রীর বাড়ির দরজায় নোটিস টাঙিয়ে ফিরে গেল দিল্লি পুলিশের ওই দল।

গত ৮ মে দিল্লিতে তেইশ বছরের এক তরুণীকে ধর্ষণের অভিযোগ ওঠে মন্ত্রী মহেশের ছেলে রোহিতের বিরুদ্ধে। তার পর থেকেই পালিয়ে বেড়াচ্ছেন তিনি। মহিলা তাঁর অভিযোগে জানিয়েছেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে গত ১৭ এপ্রিল থেকে ৮ মে-র মধ্যে একাধিক বার তাঁকে ধর্ষণ করেছেন রোহিত।

Advertisement

মহিলার দাবি, গত বছরে ফেসবুকে রোহিতের সঙ্গে আলাপ হয়। তার পর বন্ধুত্ব গড়ে ওঠে। রোহিতের বিরুদ্ধে অপহরণ এবং ব্ল্যাকমেলেরও অভিযোগ তুলেছেন মহিলা। তিনি যে এফআইআর করেছেন সেখানে বলা হয়েছে, ‘রোহিতের সঙ্গে বন্ধুত্ব হওয়ার পর তাঁর সঙ্গে দেখা করেন। প্রথম সাক্ষাতেই তাঁকে নেশাদ্রব্য মেশানো পানীয় খাওয়ান রোহিত। পর দিন সকালে রোহিত তাঁকে নগ্ন ছবি এবং ভিডিয়ো দেখিয়ে ব্ল্যাকমেল করা শুরু করেন।’

মহিলার আরও দাবি, গত ১১ অগস্ট জানতে পারেন তিনি অন্তঃসত্ত্বা। অভিযোগ, রোহিত সে কথা জানতে পেরেই মহিলাকে গর্ভপাত হওয়ার ওষুধ জোর করে খাইয়েছেন। এর পর মহিলা দিল্লি পুলিশের দ্বারস্থ হন।

পুলিশ রোহিতের বিরুদ্ধে ধর্ষণ, বিষ খাইয়ে খুনের চেষ্টা, গর্ভপাত করানো, অপহরণ, বিয়ের প্রলোভন দেখানো-সহ একাধিক ধারায় মামলা রুজু করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন