Viral Video

কেক কাটতে তরোয়াল! জন্মদিনে কিশোরের ‘শখে’ অস্ত্র আইনে দায়ের হল অভিযোগ

এর আগেও এমন ঘটনা ঘটেছে। জানুয়ারিতেই মুম্বই পুলিশ দুই যুবককে গ্রেফতার করেছিল তরোয়াল দিয়ে কেক কেটে জন্মদিন পালনের জন্য। সাম্প্রতিক অভিযোগটি উঠেছে ১৭ বছরের এক কিশোরের বিরুদ্ধে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২২ ০৮:৩১
Share:

তরোয়াল দিয়ে কেক কেটে শাস্তির মুখে।

প্লাস্টিকের পতপতে ছুরিতেই কাজ হয়, তবু ১৭ বছরের এক কিশোরের শখ হয়েছিল, সে জন্মদিনের কেক কাটবে তরোয়াল দিয়ে। সেই শখের দৌলতে আপাতত পুলিশের হাত থেকে পালিয়ে বেড়াতে হচ্ছে তাকে।

Advertisement

গত শুক্রবার বন্ধু বান্ধবদের সঙ্গে নিয়ে জন্মদিন পালন করে ওই কিশোর। তবে বাড়িতে নয়। জন্মদিন পালনের জায়গা হিসাবে বেছে নেওয়া হয় মুম্বইয়ের ব্যস্ত রাস্তা। পথচারীদের সামনেই তার নামাঙ্কিত ২০টি কেক কাটে ওই কিশোর। তার হাতে ছিল ইস্পাতের লম্বা তরোয়াল। সেই তরোয়ালের আঘাতে ২০টি কেক কাটা হয়।

শুক্রবারের এই ঘটনার একটি ভিডিয়ো দু’দিন পর ভাইরাল হয়। বিষয়টি মুম্বই পুলিশের নজরেও আসে। ভিডিয়ো দেখে স্বতঃপ্রণোদিত হয়ে ওই কিশোরের বিরুদ্ধে মামলা করে পুলিশ। অস্ত্র আইনে দায়ের হয় অভিযোগ।

Advertisement

তবে অভিযোগ দায়ের হলেও ওই কিশোরকে গ্রেফতার করা যায়নি। পুলিশ জানিয়েছে, ঘটনাটির পর থেকেই সে নিখোঁজ। পুলিশ তার খোঁজে তল্লাশি শুরু করেছে।

মুম্বইয়ে এমন ঘটনা অবশ্য নতুন নয়। এর আগেও জানুয়ারিতে তরোয়াল দিয়ে কেক কাটার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছিল পুলিশ। সাম্প্রতিক ঘটনাটিতে পুলিশ ওই কিশোরের বিরুদ্ধে বেআইনি ভাবে অস্ত্র রাখা এবং প্রকাশ্যে তা প্রদর্শন করে ভয় দেখানোর অভিযোগ দায়ের করেছে।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন