Woman

তিন জনকে বিয়ে করে গয়না নিয়ে চম্পট, প্রথম স্বামীর অভিযোগে গ্রেফতার মহিলা

নাসিকের সিন্নরের বাসিন্দা যোগেশ শিরসাথ পুলিশের কাছে অভিযোগ করেন, তাঁর স্ত্রী বিয়ের দিন পনেরো পরেই সোনার গয়না ও অন্যান্য জিনিস নিয়ে উধাও হয়ে গিয়েছেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২০ ১৭:০১
Share:

শাটারস্টক থেকে নেওয়া প্রতীকী চিত্র।

বিয়ের নামে প্রতারণা করে পুলিশের হাতে গ্রেফতার হতে হল মহারাষ্ট্রে ঔরঙ্গাবাদের এক মহিলাকে। তিনি অন্তত তিন জনকে বিয়ের নামে প্রতারণা করেছেন বলে অভিযোগ। প্রতি বারই বিয়ের কয়েক দিনের মধ্যেই গয়না ও অন্যান্য দামি জিনিস নিয়ে চম্পট দেন ওই মহিলা। তিন জনের মধ্যে এক প্রতারিত যুবকের অভিযোগের ভিত্তিতে পুলিশের হাতে ধরা পড়লেন তিনি।

Advertisement

বছর সাতাশের বিজয়া অম্রুতে নামের ওই মহিলা ঔরঙ্গাবাদের মুকুন্দওয়াড়ির বাসিন্দা। সম্প্রতি নাসিকের সিন্নরের বাসিন্দা যোগেশ শিরসাথ পুলিশের কাছে অভিযোগ করেন, তাঁর স্ত্রী বিয়ের দিন পনেরো পরেই সোনার গয়না ও অন্যান্য জিনিস নিয়ে উধাও হয়ে গিয়েছেন। এবং এমন নাকি তিনি আরও কয়েক জন পুরুষের সঙ্গে করেছেন।

বিজয়া প্রথমে যোগেশকে বিয়ে করেন। বিয়ের দিন পনেরোর মধ্যে যোগেশের বাড়ি থেকে জিনিসপত্র সহ উধাও হয়ে যান তিনি। এর পর স্ত্রীর খোঁজ শুরু করেন যোগেশ। খুঁজতে খুঁজতে এক সময় জানতে পারেন, আরও এক ব্যক্তির সঙ্গে বিজয়া এমনই কাজ করেছেন। তাঁকেও প্রতারণা করে সোনার গয়না নিয়ে পালিয়েছেন বিজয়া। এর পরই পুলিশে অভিযোগ করেন যোগেশ।

Advertisement

আরও পড়ুন: যমজ বোন জন্মদিনে একই হাসপাতালে দুই মেয়ের জন্ম দিলেন

আরও পড়ুন: জুতোর ভিতরে ১১৯টি জ্যান্ত ট্যারেন্টুলা, পাচারের আগেই উদ্ধার ফিলিপিন্সে

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, যোগেশের পর রাওগড়ের সন্দীপ দারাডে নামে এক ব্যক্তিকেও বিয়ে করেন বিজয়া। তার পর আরও এক ব্যক্তির সঙ্গে বিয়ে হয়। পরের দু’ বারও একই ঘটনার পুনরাবৃত্তি হয়। শনিবার বিজয়াকে খুঁজে পায় পুলিশ। গ্রেফতার করে তাঁর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন