Father Kills Daughter

বিয়ে করতে রাজি নন বলে ৩১ বছরের মেয়েকে খুন করলেন বাবা‌! ঘুমের মধ্যে কুড়ালের কোপে মৃত্যু

পুলিশ জানিয়েছে, ধৃতের নাম গোবিন্দ সিংহ। ৫৫ বছরের গোবিন্দ মেয়ের বিয়ের জন্য পাত্র দেখছিলেন। কিন্তু ৩১ বছরের কৃষ্ণা বাবাকে জানিয়ে দেন যে তিনি এখন বিয়ে করবেন না।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৪ ১৭:২৯
Share:

—প্রতীকী চিত্র।

অনেক বার বলেকয়েও কিছু হয়নি। কিছুতেই বিয়ে করতে না-চাওয়া মেয়েকে রাগে কুপিয়ে খুন করলেন বাবা। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে রাজস্থানের হনুমানগড়ে। ইতিমধ্যে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ জানিয়েছে, ধৃতের নাম গোবিন্দ সিংহ। ৫৫ বছরের গোবিন্দ মেয়ের বিয়ের জন্য পাত্র দেখছিলেন। কিন্তু ৩১ বছরের কৃষ্ণা বাবাকে জানিয়ে দেন যে তিনি এখন বিয়ে করবেন না। মেয়ে কেন বিয়ে করবেন না, এ নিয়ে পরিবারে অশান্তি হয়। অভিযোগ, মেয়ে বিয়েতে রাজি হননি বলে রাগের চোটে তাঁকে খুন করে ফেলেছেন বাবা।

প্রথমিক তদন্তে উঠে এসেছে, শনিবার রাতে নিজের ঘরে ঘুমোচ্ছিলেন কৃষ্ণা। হঠাৎ তাঁর ঘরে ঢোকেন গোবিন্দ। তবে খালি হাতে নয়। কুড়াল নিয়ে। অভিযোগ, ঘুমন্ত মেয়েকে কুড়াল দিয়ে একের পর এক কোপ মারেন বাবা। চিৎকার-চেঁচামেচিতে বাড়ির অন্য সদস্যেরা ছুটে আসেন। তাঁরা রক্তাক্ত অবস্থায় কৃষ্ণাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। কিন্তু রাস্তাতেই তাঁর মৃত্যু হয়।

Advertisement

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তারা অভিযুক্ত গোবিন্দকে আটক করে থানায় নিয়ে যায়। পরে তাঁকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মেয়েকে খুনের কথা তিনি স্বীকার করে নিয়েছেন বলে দাবি করেছে পুলিশ। ওই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন