National News

স্ত্রীকে বাজি রেখে হার, ধর্ষণ করল ‘বিজয়ী’রা!

স্থান, কাল, পাত্র আলাদা হলেও কলিযুগেও সেই ঘটনারই পুনরাবৃত্তি। বন্ধুদের সঙ্গে জুয়া খেলায় স্ত্রীকে বাজি ধরেছিলেন এক ব্যক্তি। অভিযোগ, জুয়ায় হেরে যাওয়ায় ওই মহিলাকে ধর্ষণ করে দুই যুবক।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ জুলাই ২০১৭ ১৫:৪৩
Share:

—প্রতীকী ছবি।

বন্ধুদের সঙ্গে জুয়া খেলায় স্ত্রীকে বাজি ধরেছিলেন এক ব্যক্তি। অভিযোগ, জুয়ায় জিতে পরাজিতের স্ত্রীকে ধর্ষণ করে দুই যুবক।

Advertisement

পুলিশের কাছে অভিযোগে ওই মহিলা জানান, জুয়ার নেশায় অন্ধ ছিলেন তাঁর স্বামী। বুধবার দুই বন্ধুর সঙ্গে জুয়া খেলতে গিয়ে তাঁকেই বাজি হিসাবে ধরেন তাঁর স্বামী। খেলায় হেরেও যান। এরপরেই স্বামীর ওই দুই বন্ধু চড়াও হয় তাঁর উপর। মহিলার অভিযোগ, দুই যুবক মিলে ধর্ষণও করে তাঁকে।

আরও পড়ুন: হিন্দু-মুসলিম বিয়ে নিয়ে উত্তেজনা উত্তরপ্রদেশের গ্রামে

Advertisement

ইনদওর মহিলা থানার দায়িত্বপ্রাপ্ত জ্যোতি শর্মা পিটিআইকে জানান, ঘটনার তদন্ত শুরু হয়েছে। ওই দুই অভিযুক্তের বয়ানও রেকর্ড করা হবে। তবে উপযুক্ত প্রমাণ না পাওয়া পর্যন্ত কাউকে গ্রেফতার করা হবে না বলেও জানান তিনি।

এই ঘটনার পরেই স্বামীকে ছেড়ে চলে আসেন ওই মহিলা। তবে অভিযুক্ত দুই যুবক এখনও তাঁকে উত্যক্ত করছে বলে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন