AAP

AAP MLA: লুকিয়ে দ্বিতীয় বিয়ে! স্ত্রীর বিরুদ্ধে ‘ঘনিষ্ঠ’ ভিডিয়ো প্রকাশের অভিযোগ আপ বিধায়কের

প্রথম বিয়ের কথা গোপন রেখে দ্বিতীয় বিয়ে! আপ বিধায়কের বিরুদ্ধে অভিযোগ স্ত্রীর। তার মধ্যেই ভাইরাল ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিয়ো।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২২ ১৯:৪৯
Share:

বাঁদিকে হরমিত সিংহ, যাঁর ভিডিয়ো ভাইরাল।

আরও বিপাকে আম আদমি পার্টির পঞ্জাবের বিধায়ক হরমিত সিংহ পাঠানমাজরা। এর আগে প্রথম বিয়ের কথা লুকিয়ে দ্বিতীয় বিয়ে করার অভিযোগ উঠেছিল হরমিতের বিরুদ্ধে। এ বার সেই দ্বিতীয় স্ত্রীর সঙ্গে একটি ‘ঘনিষ্ঠ’ ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেই নিয়ে তৈরি হয়েছে বিতর্ক।

Advertisement

জিকারপুর থানায় হরমিতের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তাঁর দ্বিতীয় স্ত্রী গুরপ্রীত কৌর। ২০২১ সালের ১৪ অগস্ট গুরপ্রীতের সঙ্গে বিয়ে হয় বিধায়ক হরমিতের। বিয়ের শংসাপত্র এবং ছবিও জিকারপুর থানায় জমা করেছেন গুরপ্রীত।

তিনি জানিয়েছেন, প্রথম বিয়ের বিষয়ে তাঁকে কিছুই বলেননি ৪৬ বছরের আপ বিধায়ক। যদিও হরমিত সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। জানিয়েছেন, প্রথম স্ত্রীর থেকে আইনি বিচ্ছেদের পরেই দ্বিতীয় বিয়ে করেছেন।

Advertisement

ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিয়ো প্রকাশের জন্য দ্বিতীয় স্ত্রীর দিকেই আঙুল তুলেছেন হরমিত। জানিয়েছেন, ভিডিয়োটি তাঁর অজান্তে রেকর্ড করা হয়েছিল। তাঁর গোপনাঙ্গে সংক্রমণ হয়েছিল। স্ত্রীকে তা-ই দেখাচ্ছিলেন। সে সময় তোলা হয় ভিডিয়ো। হরমিতের কথায়, ‘‘স্বামী-স্ত্রীর মধ্যে ঘনিষ্ঠ মুহূর্ত থাকে। ও যে এ সব রেকর্ড করছিল, জানতাম না। এখন সে সব প্রকাশ করে আমার মানহানি করেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন