Kamal Haasan

রাহুলের পাশে কমল হাসন, আগামী সপ্তাহে রাজধানীতে ভারত জোড়ো যাত্রায় পা মেলাবেন অভিনেতা

২৪ ডিসেম্বর দিল্লিতে প্রবেশ করবে কংগ্রেসের ভারত জোড়ো যাত্রা। সে দিনই রাহুল গান্ধীর পাশে হাঁটতে দেখা যেতে পারে অভিনেতা তথা মাক্কাল নীদি মাইয়ামের প্রধান কমল হাসনকে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ১৭:০১
Share:

অভিনেতা কমল হাসন (বাঁ দিকে), কংগ্রেস নেতা রাহুল গান্ধী (ডান দিকে)। — ফাইল ছবি।

কংগ্রেসের ভারত জোড়ো যাত্রায় এ বার পা মেলাতে চলেছেন অভিনেতা কমল হাসন। আগামী সপ্তাহেই দিল্লিতে প্রবেশ করবে যাত্রা। সেখানেই রাহুল গান্ধীর পাশে হাঁটতে দেখা যেতে পারে কমলকে।

Advertisement

জানা গিয়েছে, আগামী সপ্তাহের ২৪ তারিখ রাজধানী দিল্লিতে প্রবেশ করবে ভারত জোড়ো যাত্রা। সে দিনই মাক্কাল নীদি মাইয়ামের প্রধান কমল তাতে অংশ নেবেন। কংগ্রেস সূত্রে খবর, ২৪ ডিসেম্বর দিল্লিতে প্রবেশ করে ৮ দিনের বিরতি নেওয়ার পর ভারত জোড়ো যাত্রা প্রবেশ করবে বিজেপি শাসিত উত্তরপ্রদেশে। তার পর হরিয়ানা, পঞ্জাব হয়ে তা প্রবেশ করবে জম্মু-কাশ্মীরে।

গত শুক্রবারই যাত্রার ১০০ দিন পূর্ণ হয়েছে। তামিলনাড়ুর কন্যাকুমারী থেকে শুরু হয়ে এখনও পর্যন্ত কেরল, কর্নাটক, তেলঙ্গানা, অন্ধ্রপ্রদেশ, মহারাষ্ট্র, মধ্যপ্রদেশ এবং রাজস্থান ঘুরেছে। যাত্রার একশোতম দিন উদ্‌যাপনের জন্য একটি সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়। তাতে সঙ্গীত পরিবেশন করেন সুনিধি চৌহান।

Advertisement

গত বুধবার, রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার প্রাক্তন গভর্নর রঘুরাম রাজন রাহুল গান্ধীর পাশে হেঁটেছিলেন। তার আগে অভিনেতা স্বরা ভাস্কর, পূজা ভট্টকেও দেখা গিয়েছিল রাহুলের পাশে ভারত জোড়ো যাত্রায় হাঁটতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন