Marriage

বিয়ের দিনেই ডিভোর্স হল আমদাবাদের দম্পতির! জানেন কেন?

কিন্তু বিয়ে ভাঙতে? এর জন্য বোধ হয় কোনও সময়কাল নেই। মুহূর্তের ঘটনায় ভেঙে যায় সাত পাকের বাঁধন। যেমন ঘটল আমদাবাদের এক দম্পতির ক্ষেত্রে।

Advertisement

সংবাদ সংস্থা

আমদাবাদ শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০১৯ ১৩:৩৬
Share:

বিয়ের দিনেই ডিভোর্স হল এই দম্পতির। অলঙ্করণে তিয়াসা দাস।

লাভ ম্যারেজ হোক বা অ্যারেঞ্জ। চার হাত এক হওয়ার জন্য সময় লাগে বেশ কিছুটা। দুই পরিবারের সম্মতি বা পাত্র পাত্রীর সমঝোতা— এই সব বিভিন্ন স্তর পার করে তবেই হয় বিয়ে। কিন্তু বিয়ে ভাঙতে? এর জন্য বোধ হয় কোনও সময়কাল নেই। মুহূর্তের ঘটনায় ভেঙে যায় সাত পাকের বাঁধন। যেমন ঘটল আমদাবাদের এক দম্পতির ক্ষেত্রে।

Advertisement

সম্প্রতি গু়জরাতের আমদাবাদের গোন্ডালে বসেছিল জনৈক পাত্র পাত্রীর বিয়ের আসর। পাত্র আসার পর সমস্ত রীতি মেনেই সম্পন্ন হল বিয়ের কাজ। কিন্তু অনুষ্ঠানের তাল কাটল খাবার টেবিলে। খাবার নিয়ে সমস্যা। তাতেই বেজায় ক্ষুব্ধ পাত্র পক্ষের আত্মীয়রা। খাবার না খেয়ে তারা প্লেট ভর্তি খাবার ছুঁড়ে ফেলতে লাগলেন। পাত্রী পক্ষের আত্মীয়রাও কম কীসে। তারাও সেই সব প্লেট ও খাবার পাল্টা ছুঁড়তে লাগলেন পাত্র পক্ষের দিকে। মুহূর্তের মধ্যে বিয়ে বাড়ির অনুষ্ঠান রূপান্তরিত হল রণক্ষেত্রে।

সেই লড়াই থামাতে এল পুলিশ। পুলিশ এসে হয়ত খাবার নিয়ে প্লেট ছোঁড়াছুড়ি বন্ধ করল, কিন্তু বাঁচাতে পারল না বিয়ে।

Advertisement

তত ক্ষণে দু’তরফই খবর দিয়েছে নিজ নিজ আইনজীবীকে। পুলিশের উপস্থিতিতেই বিয়ের মণ্ডপেই হয়ে গেল ডিভোর্স। এমনকি, কয়েক ঘণ্টা আগে দেওয়া উপহারও ফিরিয়ে নিল দুই পক্ষ। শেষমেশ কনেকে না নিয়েই বাড়ি ফিরে গেল পাত্র। বিয়েতে আগত অতিথিরা একই দিনে সাক্ষী থাকলেন বিয়ে ও ডিভোর্সের।

আরও পড়ুন: অফিসের জমানো ছুটি থেকে ৩২ কোটি টাকা! চর্চায় পদ্মবিভূষণ অনিল

কাশ্মীর থেকে কন্যাকুমারী, গুজরাত থেকে মণিপুর - দেশের সব রাজ্যের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদেরদেশবিভাগে ক্লিক করুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন