airtel

Airtel: দেশ জুড়ে সংযোগ-বিভ্রাটে এয়ারটেল, জমা পড়ছে অভিযোগের পর অভিযোগ, কী বলছে সংস্থা?

শুক্রবার সকাল ১১টা থেকে এয়ারটেল গ্রাহক সংযোগ পরিষেবা নিয়ে অভিযোগ জানাতে শুরু করেছেন। এই সমস্যা কোনও অঞ্চল বা রাজ্যে নয়,সারা দেশে!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২২ ১২:৩৬
Share:

দেশ জুড়ে স্তব্ধ এযারটেল পরিষেবা। প্রতীকী চিত্র।

হঠাৎই দেশ জুড়ে থমকে গেল এয়ারটেল ব্রডব্যান্ড এবং সেলুলার সংযোগ পরিষেবা। একের পর এক গ্রাহক অভিযোগ করছেন। শুক্রবার সারা দেশে ভারতী এয়ারটেল গ্রাহকরা পড়েছেন সংযোগ-সমস্যায়। জানা গিয়েছে, ব্রডব্যান্ড এবং সেলুলার, দু’রকম গ্রাহকরাই এই সমস্যার মুখোমুখি হয়েছেন। নেটমাধ্যমে এয়ারটেল পরিষেবা নিয়ে অভিযোগে ছয়লাপ। এ নিয়ে গ্রাহকদের কাছে দুঃখপ্রকাশ করলেও কী নিয়ে এমন সমস্যা তার এখনও কোনও কার্যকারণ ব্যাখ্যা করেনি সংশ্লিষ্ট টেলিকম সংস্থা।

Advertisement

জানা যাচ্ছে, শুক্রবার সকাল ১১টা থেকেই একের পর এয়ারটেল গ্রাহক সংযোগ পরিষেবা নিয়ে অভিযোগ জানাতে শুরু করেছেন। আর এই সমস্যা কোনও অঞ্চল বা রাজ্যে নয়,সারা দেশে! ইতিমধ্যে গ্রাহকদের একাংশ নেটমাধ্যমে টেলিকম সংস্থার সমালোচনায় মুখর হয়েছেন। মোবাইল নেটওয়ার্ক থেকে ব্রডব্যান্ড, সব এয়ারটেল গ্রাহকই সংযোগ অসুবিধায় নাকানিচোবানি খাচ্ছেন। এমনকি এয়ারটেলের নিজস্ব অ্যাপ-ও কাজ করছে না বলে অভিযোগ।

Advertisement

আরও পড়ুন:

এই বিঘ্ন নিয়ে এয়ারটেল সংস্থার তরফে একটি বিবৃতি দেওয়া হয়েছে। তাতে লেখা হয়েছে, আমরা আন্তরিক ভাবে দুঃখিত। তবে সব এখন স্বাভাবিক হয়ে গিয়েছে। গ্রাহকদের যথাযথ পরিষেবা দিতে নিরন্তর চেষ্টা করছেন আমাদের কর্মীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন