রাতাবাড়িতে ধর্ষণ

পরিচারিকাকে ধর্ষণের অভিযোগ উঠল রাতাবাড়িতে। ওই মহিলার গর্ভপাতের চেষ্টা করা হয় বলেও থানায় নালিশ জানানো হয়েছে। কিন্তু পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে কোনও ব্যবস্থা না নেওয়ায় আজ করিমগঞ্জের পুলিশ সুপারের সঙ্গে দেখা করলেন অভিযোগকারিণী ওই মহিলা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

করিমগঞ্জ শেষ আপডেট: ১১ অগস্ট ২০১৬ ০৩:৪৩
Share:

পরিচারিকাকে ধর্ষণের অভিযোগ উঠল রাতাবাড়িতে। ওই মহিলার গর্ভপাতের চেষ্টা করা হয় বলেও থানায় নালিশ জানানো হয়েছে। কিন্তু পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে কোনও ব্যবস্থা না নেওয়ায় আজ করিমগঞ্জের পুলিশ সুপারের সঙ্গে দেখা করলেন অভিযোগকারিণী ওই মহিলা। অভিযুক্তকে গ্রেফতারের দাবি জানান তিনি। পুলিশ জানায়, রাতাবাড়ির সোনাইরপার গ্রামের এক মহিলা স্থানীয় এক ব্যক্তির বাড়িতে কাজ করতেন। অভিযোগ, সম্প্রতি ওই ব্যক্তি বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে সহবাস করে। কিন্তু দিনচারেক আগে ওই মহিলাকে সঙ্গে নিয়ে করিমগঞ্জ শহরে আসে অভিযুক্ত। তাঁর গর্ভপাত করানোর চেষ্টা করে। কিন্তু মহিলার শারিরীক পরীক্ষা পর গর্ভপাত সম্ভব নয় বলে চিকিৎসকরা জানিয়ে দেন। এরপরই রাতাবাড়ি থানায় মামলা দায়ের করেন ধর্ষিতা মহিলা। কিন্তু কোনও লাভ না হওয়ায় পুলিশ সুপার প্রদীপরঞ্জন করের সঙ্গে দেখা করেন ওই মহিলা। পুলিশ সুপার স্থানীয় থানার পুলিশকে ওই ব্যক্তিকে গ্রেফতার করতে নির্দেশ দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন