SpiceJet Flight Incident

বিমানসেবিকার সঙ্গে দুর্ব্যবহার! স্পাইসজেটের ঘটনায় যাত্রীকে গ্রেফতার করল পুলিশ

দিল্লি থেকে হায়দরাবাদগামী স্পইসজেটের বিমানে সোমবার বিমানসেবিকার সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ ওঠে এক যাত্রীর বিরুদ্ধে। তাঁদের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। নামিয়ে দেওয়া হয় যাত্রীকে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ০৯:৪৩
Share:

বিমান মাটি ছাড়ার আগেই বিমানসেবিকার সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন যাত্রী। ছবি: সংগৃহীত।

বিমান মাটি ছাড়ার আগেই বিমানসেবিকার সঙ্গে বচসায় জড়িয়ে পড়লেন যাত্রী। বাগ্‌বিতণ্ডায় উত্তপ্ত হয়ে উঠল বিমানের অভ্যন্তরীণ পরিস্থিতি। বিমানবন্দরে ওই যাত্রীকে নামিয়ে দেওয়া হয়েছে। পরে পুলিশ তাঁকে গ্রেফতারও করে।

Advertisement

দিল্লি থেকে হায়দরাবাদগামী স্পইসজেটের একটি বিমানে সোমবার এই ঘটনা ঘটে। অভিযুক্ত যাত্রীর নাম অবসর আলম। অভিযোগ, তিনি বিমানসেবিকার সঙ্গে দুর্ব্যবহার করেছেন। গোটা ঘটনার একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, এক যাত্রী তাঁর আসন থেকে উঠে দাঁড়িয়ে বিমানসেবিকার সঙ্গে উচ্চস্বরে কথা বলছেন। বিমানসেবিকাও জবাব দিচ্ছেন উত্তেজিত হয়ে। বিমানের অন্য কর্মীরা বচসায় মধ্যস্থতার চেষ্টা করছেন। অন্য যাত্রীদেরও ঝামেলা মেটানোর চেষ্টা করতে দেখা গিয়েছে।

Advertisement

বিমানসেবিকার সঙ্গে দুর্ব্যবহার করার সময় অন্য এক যাত্রী অভিযুক্তের পক্ষ নিয়ে কথা বলেছিলেন। বিমান থেকে নামিয়ে দেওয়া হয় তাঁকেও। তাঁরা দু’জন এক সঙ্গেই যাত্রা করেছিলেন। দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানটি আকাশে ওড়ার আগেই ওই যাত্রীদের নামিয়ে দেওয়া হয়। বিমানবন্দরের নিরাপত্তারক্ষীদের হাতে তুলে দেওয়া হয় তাঁদের। পরে মূল অভিযুক্তের বিরুদ্ধে এফআইআর করা হলে তাঁকে গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন