Amit Shah

ক্লান্তি আর গায়ে ব্যথা, এমসে ভর্তি অমিত শাহ

মসের পক্ষ থেকে জানানো হয়, গত তিন-চার দিন ধরেই স্বরাষ্ট্রমন্ত্রী ক্লান্তি ও শরীরে ব্যথা অনুভব করছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২০ ০৪:২৫
Share:

অমিত শাহ। —ফাইল চিত্র।

গত শুক্রবারই টুইট করে জানিয়েছিলেন তিনি করোনা নেগেটিভ। তার পরেই গুরুগ্রামের মেদান্ত হাসপাতাল ছেড়ে দিল্লির বাসভবনে ফিরে আসেন অমিত শাহ। কিন্তু গত কাল গভীর রাতে শারীরিক অস্বস্তি দেখা দেওয়ায় ফের অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্স (এমস)-এ ভর্তি হলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। আজ গোটা দিন হাসপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে ছিলেন তিনি।

Advertisement

আজ এমসের পক্ষ থেকে জানানো হয়, গত তিন-চার দিন ধরেই স্বরাষ্ট্রমন্ত্রী ক্লান্তি ও শরীরে ব্যথা অনুভব করছিলেন। তাই কোভিড পরবর্তী চিকিৎসার জন্য তিনি এমসে ভর্তি হয়েছেন। সূত্রের মতে, স্বরাষ্ট্রমন্ত্রীর শারীরিক কিছু সমস্যা তৈরি হয়েছে। যেহেতু তিনি ডায়াবিটিসের মতো রোগের শিকার, তাই ঝুঁকি না তাঁকে এমসে ভর্তির সিদ্ধান্ত নেওয়া হয়।

এমস সূত্রে জানা গিয়েছে, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী সুস্থ রয়েছেন। তিনি আজ হাসপাতালে বসেই মন্ত্রকের কাজকর্ম দেখেছেন। গত ২ অগস্ট করোনা সংক্রমণের কথা জানিয়ে নিজেই টুইট করেছিলেন অমিত শাহ। তার পরেই তিনি ভর্তি হন গুরুগ্রামের বেসরকারি হাসপাতালে। গত শুক্রবার নিজেই ফের টুইট করে জানান যে, তিনি করোনা নেগেটিভ।

Advertisement

আরও পড়ুন: অতিমারিতে কী ভাবে হবে ভোট? ৩ দিনের মধ্যেই গাইডলাইন নির্বাচন কমিশনের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন