Murder

Delhi: অফিসের মধ্যে মহিলা কর্মীর গলাকাটা দেহ উদ্ধার! গ্রেফতার এক

একটি আর্থিক সংস্থা অফিসে কর্মরত ছিলেন ওই মহিলা। টেলিকলার হিসাবে কাজ করতেন। কী ভাবে এবং কেন এই মৃত্যু, তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২২ ০৯:৫৫
Share:

অফিসের মধ্যে কগলাকাটা অবস্থায় উদ্ধার হয় টেলিকলারের দেহ। প্রতীকী চিত্র।

অফিসের মধ্যে এক মহিলা কর্মীর গলা কাটা দেহ উদ্ধার হল দিল্লিতে। ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। খুন না কি অন্য কোনও কারণ, তা নিয়ে ঘনাচ্ছে রহস্য।

Advertisement

পুলিশ সূত্রে খবর, উত্তর-পূর্ব দিল্লির আজাদপুরের একটি আর্থিক সংস্থা অফিসে কর্মরত ছিলেন ওই মহিলা। টেলিকলার হিসাবে কাজ করতেন। শনিবার সন্ধ্যা ৭টা নাগাদ পুলিশের কাছে ওই অফিস থেকে একটি ফোন যায়। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় তারা। অফিসের ভিতরে তারা পৌঁছে দেখে রক্তাক্ত অবস্থায় এক মহিলার দেহ পড়ে রয়েছে। কাছে গিয়ে দেখা যায়, তাঁর গলা কাটা।

ধারালো অস্ত্র দিয়ে এই কাণ্ড করা হয়েছে বলে পুলিশের প্রাথমিক অনুমান। এ পর্যন্ত এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। খতিয়ে দেখা হচ্ছে অফিসের সিসিটিভি এবং বিভিন্ন নথি। মহিলার মৃত্যুর কারণ নিয়ে ধন্দে পুলিশও। তবে উত্তর-পূর্ব দিল্লির পুলিশ কমিশনার জানিয়েছেন, একটি খুনের মামলা রুজু হয়েছে। তদন্ত চালাচ্ছেন তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন