Air India

মাঝ আকাশে আবার প্রস্রাব-অঘটন! এ বার মহিলা সহযাত্রীর কম্বল ভিজিয়ে দিলেন মত্ত যুবক

বিমানের ভিতর মত্ত অবস্থায় হাঁটছিলেন এক যুবক। এতটাই মত্ত ছিলেন তিনি, যে মাঝ আকাশে যাত্রীদের জন্য নির্ধারিত নিয়ম মানছিলেন না তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ১৯:৫৫
Share:

দিন কয়েক আগে একই ধরনের ঘটনা ঘটেছিল নিউ ইয়র্ক থেকে দিল্লি আসা এয়ার ইন্ডিয়ার আরও একটি বিমানে। ফাইল চিত্র।

মাঝ আকাশে আবার এক পুরুষ সহযাত্রীর ‘অভব্যতা’র শিকার হলেন এক মহিলা। মত্ত অবস্থায় ওই পুরুষ যাত্রী প্রস্রাব করলেন মহিলা সহযাত্রীরই গায়ে চাপা দেওয়ার কম্বলের উপর। আর এই ঘটনাও ঘটল এয়ার ইন্ডিয়ারই একটি বিমানে।

Advertisement

দিন কয়েক আগে একই ধরনের ঘটনা ঘটেছিল নিউ ইয়র্ক থেকে দিল্লি আসা এয়ার ইন্ডিয়ার আরও একটি বিমানে। গত ২৬ নভেম্বর ওই বিমানের এক বৃদ্ধা সহযাত্রীর গায়ে প্রস্রাব করে দেন এক পুরুষ সহযাত্রী। সেই ঘটনার রেশ কাটেনি এখনও। এর মধ্যেই প্রকাশ্যে এল এই ঘটনাটিও। দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের তরফে জানানো হয়েছে গত ৬ ডিসেম্বর প্যারিস থেকে দিল্লিমুখী এয়ার ইন্ডিয়ারই আরও একটি বিমানে এই ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিমানের ভিতর মত্ত অবস্থায় হাঁটছিলেন এক যুবক। এতটাই মত্ত ছিলেন তিনি, যে মাঝ আকাশে যাত্রীদের জন্য নির্ধারিত নিয়ম মানছিলেন না। হঠাৎই এক মহিলা সহযাত্রীর আসনের সামনে এসে দাঁড়ান তিনি। তার পর সেই আসনেই থাকা কম্বলের উপর অবলীলায় প্রস্রাব করেন।

Advertisement

এই ঘটনায় ওই মহিলা যাত্রীর অভিযোগের ভিত্তিতে দিল্লিতে বিমানটি নামার পরই গ্রেফতার করা হয় ওই মত্ত পুরুষযাত্রীকে। শেষে লিখিত ভাবে ক্ষমা চাওয়ায় ছেড়ে দেওয়া হয় তাঁকে। দিল্লির বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, ওই মহিলা যাত্রী কোনও আইনি পদক্ষেপ না করায় গ্রেফতারও করা হয়নি ওই যুবককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন