sp

মহিলা নিগ্রহের অভিযোগে ধৃত বিজেপি নেতাকে ‘ভিভিআইপি’ স্টিকার দেন সপা নেতা! জেরায় তথ্য

মহিলা নিগ্রহের অভিযোগে নয়ডা থেকে গ্রেফতার হয়েছেন বিজেপি নেতা শ্রীকান্ত আচার্য। তাঁকে জেরায় উঠে এল সপা-যোগ।

Advertisement

সংবাদ সংস্থা

নয়ডা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২২ ১০:৫২
Share:

ফাইল চিত্র।

নয়ডায় এক মহিলাকে নিগ্রহের অভিযোগে মঙ্গলবার গ্রেফতার হয়েছেন বিজেপি নেতা শ্রীকান্ত ত্যাগী। তাঁকে জেরা করে নতুন তথ্য পেল পুলিশ। জানা গিয়েছে, শ্রীকান্তের গাড়িতে লাগানো ভিভিআইপি স্টিকারটি দিয়েছিলেন সমাজবাদী পার্টি নেতা স্বামী প্রসাদ মৌর্য। আদালত মঙ্গলবার ত্যাগীকে ১৪ দিনের জেল হেফাজতে পাঠিয়েছে।

Advertisement

নয়ডা থানার কমিশনার অলোক সিংহ বলেন, ‘‘ধৃতের গাড়িতে যে স্টিকার ছিল, তা দিয়েছিলেন স্বামীপ্রসাদ মৌর্য। আর স্টিকারে রাজ্যের যে প্রতীক ছিল, তা নিজেই করে নিয়েছিলেন শ্রীকান্ত। এলাকায় আতঙ্কের আবহ তৈরি করাই ছিল উদ্দেশ্য।’’

শ্রীকান্তের একটি এসইউভি গাড়ি বাজেয়াপ্ত করেছে পুলিশ। গাড়িতে ছিল বিজেপির দলীয় পতাকা আর উইন্ড স্ক্রিনে লাগানো ছিল ‘ভিভিআইপি বিধায়ক’ লেখা স্টিকার।

Advertisement

মঙ্গলবার মেরঠ থেকে শ্রীকান্ত এবং আরও তিন জনকে গ্রেফতার করা হয়েছে। সামাজিক নেটমাধ্যমে নিজেকে বিজেপির কিসান মোর্চার জাতীয় কার্যনির্বাহী সমিতির সদস্য হিসেবে পরিচয় দিয়েছেন। যদিও এই দাবির সত্যতা যাচাই করা যায়নি। নয়ডার সেক্টর ৯৩-বিতে গ্র্যান্ড ওম্যাক্স আবাসনে থাকেন শ্রীকান্ত। সোমবার তাঁর বাড়ির বাইরে বেআইনি নির্মাণ বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেওয়া হয়।

দিন কয়েক আগে নয়ডার আবাসনে গাছ লাগানোকে কেন্দ্র করে এক মহিলার সঙ্গে বিবাদে জড়ান শ্রীকান্ত। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যায়, মহিলাকে নিগ্রহ করছেন তিনি। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। শনিবার শ্রীকান্তের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। তার পর থেকেই ফেরার ছিলেন তিনি। অবশেষে মঙ্গলবার গ্রেফতার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন