Himanta Biswa Sarma

‘বডি ডাবল’ প্রসঙ্গে হিমন্ত

বডি ডাবলের বিষয়টি নিয়ে রাহুলকে চাপে ফেলতে চেয়েছিলেন তিনি। আর সেই কাজে গৌরবের হাতে তিনি নিজেই বোড়ের মতো ব্যবহৃত হয়েছেন বলে হিমন্ত দাবি করেছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গুয়াহাটি শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৪ ০৭:৪১
Share:

হিমন্তবিশ্ব শর্মা। ছবি: পিটিআই।

ন্যায় যাত্রায় রাহুল গান্ধী ‘বডি ডাবল’ ব্যবহার করেছিলেন বলে আগেই অভিযোগ তুলেছিলেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্তবিশ্ব শর্মা। আজ ফের হিমন্ত দাবি করলেন, নগাঁওতে পছন্দের আসন না পাওয়ায় ক্ষুব্ধ ছিলেন কংগ্রেসেরই নেতা গৌরব গগৈ। বডি ডাবলের বিষয়টি নিয়ে রাহুলকে চাপে ফেলতে চেয়েছিলেন তিনি। আর সেই কাজে গৌরবের হাতে তিনি নিজেই বোড়ের মতো ব্যবহৃত হয়েছেন বলে হিমন্ত দাবি করেছেন।

Advertisement

আজ হিমন্ত বলেন, ‘‘রাহুলের ওই বডি ডাবল কবে কোথায় এসেছিলেন, সব খবর পেয়েছিলাম। কিন্তু একটি সংবাদমাধ্যম বিষয়টি ফাঁস করার পরে আমি মুখ খুলি। ওই বডি ডাবলের সব তথ্য হাতে আছে। মাজুলিতে ওই বডি ডাবলই গ্রামে ক্রিকেট খেলেছিলেন। তখনই আমার সন্দেহ হয়।’’ হিমন্তের বক্তব্য, কংগ্রেসের উচিত ছিল ওই ব্যক্তিকে সামনে আনা। কিন্তু ২৩ জানুয়ারি রাহুল গুয়াহাটি আসার দিনেই গোপনে বডি ডাবলকে দিল্লি ও সেখান থেকে ভোপালে পাঠানো হয়। হিমন্ত বলেন, ‘‘গৌরব গগৈ নগাঁওতে টিকিট না পেয়ে রাহুলের উপরে প্রতিশোধ নিতে এই বিষয়টি সামনে আনতে পরোক্ষে আমায় ব্যবহার করলেন। ’’ নিজস্ব সংবাদদাতা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন