‘দেহব্যবসা চালাচ্ছেন বিজেপির মহিলা বিধায়ক’ মন্তব্যে গ্রেফতার ডিএসপি

খোদ জনতা ভবনে দেহব্যবসা চালাচ্ছেন বিজেপির মহিলা বিধায়ক। এমনই বিতর্কিত একটি পোস্ট নিজের ফেসবুক পেজে করেছিলেন অসম পুলিশের রিজার্ভ ব্যাটেলিয়নের ডিএসপি অঞ্জন বরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গুয়াহাটি শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০১৭ ০২:৫৮
Share:

ডিএসপি অঞ্জন বরা ও অভিনেত্রী আঙুরলতা

খোদ জনতা ভবনে দেহব্যবসা চালাচ্ছেন বিজেপির মহিলা বিধায়ক। এমনই বিতর্কিত একটি পোস্ট নিজের ফেসবুক পেজে করেছিলেন অসম পুলিশের রিজার্ভ ব্যাটেলিয়নের ডিএসপি অঞ্জন বরা। সিআইডি আজ তাকে গ্রেফতার করে। ২৫ এপ্রিল অঞ্জনবাবু ফেসবুকে লেখেন, "অসম সচিবালয় জনতা ভবনে নিজের কক্ষে নির্লজ্জ দেহব্যবসা চালাচ্ছেন বিজেপির এক বিধায়িকা। প্রতি তিনঘণ্টার জন্য নিচ্ছেন এক লক্ষ টাকা। রমরমিয়ে চলছে ওই ব্যবসা। ওই বিধায়িকার পদবী কিন্তু চক্রবর্তী নয়।" বিজেপির দুই মহিলা বিধায়কের একজন সাংসদ বিজয়া চক্রবর্তীর মেয়ে সুমন হরিপ্রিয়া, অন্য জন অভিনেত্রী আঙুরলতা।

Advertisement

আরও পড়ুন:কুপ্রস্তাবে সাড়া মেলেনি, বধূর ছবি দিয়ে পর্ন ভিডিও ছড়াল দুই প্রতিবেশী!

এই সেই বিতর্কিত ফেসবুক পোস্ট

Advertisement

এমন পোস্টের পরে রাজ্য জুড়ে নিন্দা শুরু হয়। ফের বরা ফেসবুকে লেখেন, তিনি সঠিক জেনেই সব বলেছেন। ডিজিপি মুকেশ সহায় সিআইডিকে বরার বিরুদ্ধে মামলা দায়ের করার নির্দেশ দেন। এ দিন বরাকে গ্রেফতার করা হয়। তাঁকে সাসপেন্ড করা হয়েছে। এর আগেও ইসলাম ধর্মাবলম্বীদের নিয়ে বিতর্কিত মন্তব্য করে সাসপেন্ড হয়েছিলেন ওই ডিএসপি। দেহব্যবসার মন্তব্যের আগের দিনেও বরা লিখেছিলেন, সংবিধান সংশোধন করে ভারতকে হিন্দু রাষ্ট্র ঘোষণা করা দরকার। তাঁর সব মন্তব্যের শেষেই হিন্দুত্বের স্লোগান থাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন