ওদেশের দুষ্কৃতীদের হাতে পেতে বিজিবিকে অনুরোধ

জাড়াপাতা গ্রামে দুই কন্যা-সহ এক মহিলার উপর হামলা ঘটনার সঙ্গে জড়িত বাংলাদেশের বাসিন্দা তিন দুষ্কৃতীকে হাতে পাওয়ার ব্যাপারে উদ্যোগী হল অসম পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

করিমগঞ্জ শেষ আপডেট: ০৫ মার্চ ২০১৭ ০৩:০৫
Share:

জাড়াপাতা গ্রামে দুই কন্যা-সহ এক মহিলার উপর হামলা ঘটনার সঙ্গে জড়িত বাংলাদেশের বাসিন্দা তিন দুষ্কৃতীকে হাতে পাওয়ার ব্যাপারে উদ্যোগী হল অসম পুলিশ। জাড়াপাতা গ্রামে আজ একটি সরকারি অনুষ্ঠানে হাজির করিমগঞ্জের জেলাশাসককে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, জেলা প্রশাসন ইতিমধ্যেই মুখ্যমন্ত্রীর কাছে একটি রিপোর্ট পাঠিয়েছে। বাংলাদেশের সঙ্গে বন্দি প্রত্যর্পণ চুক্তি নেই। ফলে খুব তাড়াতাড়ি কিছু হবে বলে মনে করেন না জেলাশাসক প্রদীপ কুমার তালুকদার।

Advertisement

তবে করিমগঞ্জের পুলিশ সুপার প্রদীপ রঞ্জন কর বলেন, অসম পুলিশের সীমান্ত শাখার ডিজি বিএসএফের সংশ্লিষ্ট আইজির সঙ্গে এই বিষয়ে কথা বলেছেন। দুষ্কৃতীদের হাতে পাওয়ার ব্যাপারে বাংলাদেশের বিজিবিকে অনুরোধ করতে বলেছেন ডিজি। পুলিশ সুপার বলেন, বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকায় অভিযোগ জমা পড়ার সঙ্গে সঙ্গে সাহাবুদ্দিন, জাভেদ ও আজমলকে বাংলাদেশ পুলিশ গ্রেফতার করেছে।

এ দিকে, ওই দিনের ঘটনায় এ দেশেরও জনাকয়েক দুষ্কৃতী জড়িত বলে জেলাশাসক ও পুলিশ সুপারের কাছে অভিযোগ জানিয়েছেন জাড়াপাতা গ্রামের মানুষ। তাঁরা বলেন, ওই ঘটনায় গ্রামেরই একাধিক ব্যক্তি জড়িত রয়েছে।

Advertisement

তাদের গ্রেফতারের দাবি জানান এলাকার মানুষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন