Fire

ধানবাদে বহুতলে আগুন, দগ্ধ হয়ে দুই শিশু-সহ ১৪ জনের মৃত্যু! আহত অন্তত ১৫ জন

কয়েক দিন আগে ধানবাদের ব্যাঙ্ক মোড়ে একটি বেসরকারি হাসপাতালে আগুন লাগার ঘটনায় মৃত্যু হয় চিকিৎসক দম্পতি-সহ ৬ জনের। ঠিক তার পাশেই বহুতলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে মঙ্গলবার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ধানবাদ শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ২২:৫৪
Share:

ধানবাদের বহুতলে ভয়াবহ আগুন। আটকে রয়েছেন অনেকে। উদ্ধারকাজে দমকল বাহিনী। ছবি পিটিআই।

ধানবাদে একটি বহুতলে আগুন লাগার ঘটনায় মৃত্যু হল অন্তত ১৪ জনের। ঘটনাস্থলে দমকলের ৪টি ইঞ্জিন। এখনও বহুতলে বহু মানুষ আটকে থাকার আশঙ্কা করা হচ্ছে। তবে ঠিক কত জন আটকে রয়েছেন, জানা যায়নি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২ শিশুরও মৃত্যুর খবর মিলেছে। মঙ্গলবার রাতে এ নিয়ে তীব্র আতঙ্ক ছড়িয়েছে ঝাড়খণ্ডের ধানবাদ ব্যাঙ্ক মোড় এলাকায়।

Advertisement

কয়েক দিন আগে এই ব্যাঙ্ক মোড়ে একটি বেসরকারি হাসপাতালে আগুন লাগার ঘটনায় মৃত্যু হয় চিকিৎসক দম্পতি-সহ ৬ জনের। মঙ্গলবার ঠিক তার পাশের একটি বহুতলে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফলে আতঙ্কিত হয়ে পড়েছেন ওই বহুতলের পাশের আবাসিকরাও। তবে কী কারণে এই আগুন লেগেছে, তা এখনও জানা যায়নি।

যে বহুতলে আগুন লেগেছে, তার নাম ‘আশীর্বাদ অ্যাপার্টমেন্ট’। মৃত্যুর ঘটনায় শোকপ্রকাশ করে টুইট করেছেন ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন। তিনি জানান, যুদ্ধকালীন তৎপরতায় উদ্ধারকাজ চালাচ্ছে জেলা প্রশাসন। আহতদের নিয়ে যাওয়া হচ্ছে হাসপাতালে।

Advertisement

ধানবাদের জেলাশাসক সন্দীপ কুমার সিংহ জানিয়েছেন, এখনও পর্যন্ত ১৪ জনের মৃত্যু হয়েছে। আহত অন্তত ১৫ জন। আহতদের নিকটবর্তী নার্সিংহোমে ভর্তি করা হয়েছে। সেখানে তাদের চিকিৎসা চলছে। মৃতদেহগুলিকে ধানবাদ মেডিকেল কলেজে রাখা রয়েছে। বুধবার সকালে দেহগুলির ময়নাতদন্ত করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন