Crime News

রাস্তা আটকে কেক কাটা হচ্ছে, প্রতিবাদ করায় অটোচালককে কুপিয়ে খুন

রাতে রাস্তা আটকে কেক কেটে জন্মদিন পালন করছিলেন এক দল যুবক। সেখানে যান চলাচলে সমস্যা হচ্ছিল। এর প্রতিবাদ করেন জনৈক অটোচালক। তাঁকে খুন করা হয়েছে বলে অভিযোগ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

চেন্নাই শেষ আপডেট: ২২ জুলাই ২০২৩ ১৮:১৩
Share:

—প্রতীকী চিত্র।

রাস্তায় কেক কাটার প্রতিবাদ করায় অটোচালককে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল এক দল যুবকের বিরুদ্ধে। অভিযোগ, এক যুবকের জন্মদিন উপলক্ষে রাস্তা আটকে তিনি এবং তাঁর বন্ধুরা কেক কাটছিলেন। এতে রাস্তায় যান চলাচলের সমস্যা হচ্ছিল। সেই কারণেই প্রতিবাদ করেছিলেন এক অটোচালক। তাঁর সঙ্গে ওই যুবকদের বচসা হয়। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয় তাঁকে।

Advertisement

ঘটনাটি চেন্নাইয়ের অম্বাত্তূর এলাকার। মৃতের নাম কামেশ (২৫)। তিনি এবং তাঁর দাদা সতীশ অটো নিয়ে যাচ্ছিলেন। পথে তাঁদের দাঁড়াতে হয়। কারণ রাস্তা আটকে জন্মদিন পালনের উৎসব চলছিল। রাস্তার মাঝেই কেক কাটা হচ্ছিল বলে অভিযোগ। এর ফলে ওই সময় রাস্তায় দিয়ে কোনও গাড়ি যেতে পারছিল না। কামেশ অটো থেকে নেমে প্রতিবাদ করেন। তিনি প্রথমে যুবকদের অনুরোধ করেন, রাস্তার এক ধারে সরে যেতে। কিন্তু তাতে রাজি হননি কেউ। এর পরেই বচসা শুরু হয়।

সে দিন যাঁর জন্মদিন পালিত হচ্ছিল, তাঁর নাম গৌতম। বার বার অটোর হর্ন শুনে তিনি বিরক্ত হন। তিনি এবং তাঁর বন্ধুরা শেষে ধারালো অস্ত্র নিয়ে অটোচালককে আক্রমণ করেন। কামেশকে তাঁরা একাধিক বার কোপ মারেন। দাদা সতীশ বাধা দিলে তাঁকেও আক্রমণ করা হয় বলে অভিযোগ। ঘটনাস্থলে লোক জড়ো হতে হতে অভিযুক্তেরা পালিয়ে যান।

Advertisement

খবর পেয়ে সেখানে পুলিশ আসে। কিন্তু কামেশকে সেখানেই তারা মৃত বলে ঘোষণা করে দেয়। সতীশকে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়।

এই ঘটনায় মূল অভিযুক্ত গৌতম-সহ মোট আট জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের মধ্যে দু’জন নাবালকও রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন