Tejasvi Surya

বিজেপি সাংসদ তেজস্বীর অনুগামীদের নিশানায় বেঙ্গালুরুর অটোচালকেরা! থানায় দায়ের অভিযোগ

গত বর্ষায় বেঙ্গালুরু যখন বানভাসি, তখন একটি রেস্তরাঁয় বসে তাঁর ঢোসা আর উপমা খাওয়ার ভিডিয়ো ভাইরাল রয়েছিল সমাজমাধ্যমে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

বেঙ্গালুরু শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২৩ ২৩:৩২
Share:

বিজেপি সাংসদ তেজস্বী সূর্য। ছবি: সংগৃহীত।

গত বর্ষায় বেঙ্গালুরু যখন বানভাসি, তখন একটি রেস্তরাঁয় বসে তাঁর ঢোসা আর উপমা খাওয়ার ভিডিয়ো ভাইরাল রয়েছিল সমাজমাধ্যমে (আনন্দবাজার অনলাইন ভিডিয়োর সত্যতা যাচাই করেনি)। চলতি বছরের গোড়ায় অভিযোগ মেলে, ইন্ডিগোর বিমানের আপৎকালীন দরজা জোর করে খুলে ফেলেছেন তিনি।

Advertisement

দক্ষিণ বেঙ্গালুরুর সেই বিজেপি সাংসদ তেজস্বী সূর্যের বিরুদ্ধে এ বার উঠল নতুন অভিযোগ। সম্প্রতি তিনি বেঙ্গালুরু শহরে অটোর বদলে ‘কার পুলিং’ ব্যবস্থা বেশি করে চালু করার সওয়াল করেছিলেন। তেজস্বীর সেই মন্তব্যের প্রতিবাদ জানিয়ে অটোরিকশ চালকেরা নিজেদের যানে পোস্টার ঝুলিয়েছিলেন। আর সেখানেই তৈরি হয় সংঘাতের পরিস্থিতি।

তেজস্বী অনুগামী প্রাক্তন বিজেপি কাউন্সিলর সংহতি বেঙ্কটেশ এবং তাঁর সহযোগীরা সোমবার ওই পোস্টার ঝোলানোর ‘অপরাধে’ একাধিক অটোর উপর চড়াও হন বলে অভিযোগ। মারধর করা হয় চালকদের। ঘটনার জেরে বেঙ্গালুরুর হনুমন্তাপ্পা পুলিশ থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। কর্নাটকের শাসক দল কংগ্রেসের স্থানীয় নেতারা তেজস্বী এবং তাঁর অনুগামীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপের দাবি জানিয়েছে পুলিশের কাছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন