অফিসারকে হুমকি, বিতর্কে আজম খান

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ১৭ মার্চ ২০১৭ ০৩:০০
Share:

আজম খান

ভোট গণনাকেন্দ্রে যাওয়ার পথে সমাজবাদী পার্টি (সপা)-র প্রবীণ নেতা আজম খানের গাড়ি আটকেছিলেন এক সরকারি অফিসার। এর জেরে আজমের হুমকির মুখে পড়তে হল তাঁকে। এমনকী, নিজের ক্ষমতা প্রদর্শন করতেও ছাড়েননি ওই নেতা। গোটা ঘটনা রেকর্ড হয়েছে মোবাইলের ক্যামেরায়। আজমের এই হুমকি-ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে তীব্র বিতর্ক।

Advertisement

আজমের পাল্টা অভিযোগ, তাঁর গাড়ি যেখানে থামানো হয়েছিল, সেখানে চারিদিকে শুধু কাদা আর আবর্জনা ছিল। ওই নোংরার মধ্যে দিয়ে হেঁটেই গণনাকেন্দ্রে যেতে বাধ্য হয়েছিলেন তিনি।

১১ মার্চ জয়ের শংসাপত্র নিতে গণনাকেন্দ্রের দিকে যাচ্ছিলেন রামপুরের বিধায়ক আজম। তখন রামপুর মান্ডির কাছে তাঁর গাড়ি আটকান রামপুর সদরের সাব-ডিভিশনাল ম্যাজিস্ট্রেট অভয়

Advertisement

কুমার গুপ্ত। আজম তাঁকে ধমকে বলেন, ‘‘ছিলেন তো নো‌ংরার স্তূপে! বদলির জন্য কান্নাকাটি করেছিলেন। বদলি হয়ে আসার পরে কী তাড়াতাড়ি রঙ বদলাচ্ছেন! এই জন্যই কি আপনাকে এখানে বদলি করিয়ে এনেছিলাম?’’ আজমের প্রশ্ন, ‘‘আমাকে এ ভাবে আনার জন্য কি নরেন্দ্র মোদী আপনাকে নির্দেশ দিয়েছেন?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন